whatsapp channel
Bengali SerialHoop Plus

আর কোনো রাখঢাক নয়, স্বস্তিকার ছবিতে মনের কথা লিখে দিলেন শোভন

কিছুদিন আগে অভিনেত্রী স্বস্তিকা দত্ত (swastika dutta)ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাঁকে হিন্দিতে বলতে শোনা গেছে, তাঁর হৃদয় অনেকবার ভেঙেছে। কিন্তু এবার মধ্যরাতে তাঁর সেই ভাঙা হৃদয় জুড়ে দিলেন গায়ক শোভন গাঙ্গুলী (shobhan Ganguly)।

11 ই জুন, রাতে স্বস্তিকা ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যেখানে তাঁকে দেখা যাচ্ছে খোলা জানালার পাশে আনমনে দাঁড়িয়ে থাকতে। স্বস্তিকার পরনে রয়েছে ঢিলেঢালা রাতপোশাক। জানালা দিয়ে একফালি আলো এসে পড়েছে স্বস্তিকার মুখে। ছবিটি শেয়ার করে স্বস্তিকা লিখেছেন, আমি তোমারই, এই ভালোবাসাটাও কি কম? সবাইকে চমকে দিয়ে প্রত্যুত্তরে শোভন লিখেছেন কয়েকটি কবিতার লাইন যার অর্থ মনের ভেতর মনের শরীর খারাপ। রাতের জন্য অপেক্ষারত সেই মন ঘরের মাঝে খুঁজে বেড়ায় নিজের আপনজন।

শোভনের এই কবিতার উত্তরে স্বস্তিকা কোনো এক অজানা ডায়রীর কথা লিখেছেন যেখানে এই কবিতাটি তিনি লিখে রাখবেন। নেটিজেনদের স্বস্তিকার ছবি তো পছন্দ হয়েছে, কিন্তু তার থেকেও বেশি প্রশংসিত হয়েছে শোভনের কবিতা। সবাই একবাক‍্যে শোভনের কবিতার তারিফ করেছেন।

স্বস্তিকা গান ভালোবাসেন। তিনি নিজেও গান গেয়েছেন তাঁর অভিনীত ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে। কিছুদিন আগেই শোভন ইন্সটাগ্রামে নিজের ও স্বস্তিকার একটি ফটো শেয়ার করেছেন যেখানে স্বস্তিকার অনামিকায় জ্বলজ্বল করছে আংটি। ফটোটি ভাইরাল হতেই মুহূর্তে ছড়িয়ে পড়েছে শোভন ও স্বস্তিকার বাগদানের খবর। তবে ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, শোভন ও স্বস্তিকার বাগদান হয়নি। কিন্তু শোভন ও স্বস্তিকা দুজনেই জানিয়েছেন, তাঁরা একে অপরের সাথে স্বচ্ছন্দ বোধ করেন।

চলতি বছরে মুক্তি পেতে চলেছে সুরিন্দর ফিল্মস-এর ‘তুমি আসবে বলেই’। এই ফিল্মটির টাইটেল সঙ গেয়েছেন শোভন। ধ্রুব ব্যানার্জি (Dhruba Banerjee)- র আপকামিং ফিল্ম ‘গোলন্দাজ’-এও গান গেয়েছেন শোভন। এই মুহূর্তে স্বস্তিকা ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালে নায়িকা রাধিকার ভূমিকায় অভিনয় করছেন।

whatsapp logo