whatsapp channel

Mithai: পুজোর পর বন্ধ হতে পারে ‘মিঠাই’!

বহুদিন ধরে মোদক পরিবার মনোরঞ্জন করে আসছে বাংলার দর্শকদের। উল্লেখ্য, সৌমিতৃষা কুণ্ডু এর আগে খুচরো কাজ করলেও এই মিঠাই ধারাবাহিক তাকে বিশেষ পরিচিতি দিয়েছে। তাই ধারাবাহিক শেষ হলেও দর্শক সৌমিতৃষা…

Avatar

Advertisements
Advertisements

বহুদিন ধরে মোদক পরিবার মনোরঞ্জন করে আসছে বাংলার দর্শকদের। উল্লেখ্য, সৌমিতৃষা কুণ্ডু এর আগে খুচরো কাজ করলেও এই মিঠাই ধারাবাহিক তাকে বিশেষ পরিচিতি দিয়েছে। তাই ধারাবাহিক শেষ হলেও দর্শক সৌমিতৃষা কুণ্ডুকে মনে রাখবেন মিঠাই বলেই। আসলে কিছু কিছু নাম ও চরিত্র মানুষের মনে গেঁথে যায়।

Advertisements

ভাবছেন হঠাৎ ধারাবাহিক শেষের কথা কেন বলা হচ্ছে? যেটা শুরু হবে একদিন শেষ হতেই হবে, হয় গল্পের ইতি নয়তো টিআরপি চার্টে ভালো নম্বর না তুলতে পারলে। কিছু সপ্তাহ যাবৎ খেয়াল করলে দেখা যাচ্ছে টিআরপি চার্টে পিছিয়ে যাচ্ছে মোদক পরিবার তথা মিঠাই পরিবারের সদস্যরা। যেখানে একটা সময় উচ্ছেবাবু-মিঠাইয়ের রসায়ন ছিল হিট অ্যান্ড হট, সেই রসায়ন যেন অনেকটা পিছিয়ে গেছে। মানুষ কম নম্বর দিয়ে ফেলছে মিঠাই গল্পকে, ফলে এই ধারাবাহিক বন্ধের মুখোমুখি।

Advertisements

অন্তত সূত্র বলছে, পুজোর পর পর শেষ হতে পারে ধারাবাহিক মিঠাই। আর হয়তো দেখা যাবে না সৌমিতৃষা কুণ্ডু এবং আদৃত রায়ের জুটিকে, দেখা যাবে না রুদ্র ও নীপার প্রেম, দেখা যাবে না গোটা মোদক পরিবারের হৈ হুল্লোর।

Advertisements

এই সপ্তাহে মিঠাই এর টিআরপি ছিল ৬.৬। জোয়ারে রীতিমত ভাঁটা খেলতে শুরু করেছে, ফলে বন্ধের সম্ভবনা প্রবল। এছাড়া, সূত্রের খবর এই যে বেশ কিছু ধারাবাহিক, নতুন মুখ, নতুন চরিত্র আসছে জি বাংলার পর্দায়। এতে করে বন্ধ হতে পারে বেশ কিছু পুরনো মেগাও। সেই তালিকায় হয়তো নাম জুড়তে পারে ‘মিঠাই’ এর। যদিও মিঠাই পরিবারের তরফ থেকে এই নিয়ে এখনও কোনো পাকা খবর নেই। আপাতত চলছে শ্যুটিং।

Advertisements
whatsapp logo
Advertisements