whatsapp channel

পরনে সিঁদুর-শাঁখা-পলা, দক্ষিণেশ্বরে এক ফ্রেমে নুসরত-যশ-মদন, তুমুল ভাইরাল ভিডিও

নেট দুনিয়া উত্তাল নুসরত ও নিখিলের দাম্পত্য অসুখ নিয়ে। চারিদিকে ঢি ঢি পড়ে গেছে এই দূরত্ব নিয়ে। সূত্রের খবর, বর্তমানে অভিনেত্রী তাঁর মায়ের সঙ্গে আলাদা বাড়িতে থাকছেন। দীপাবলির পর থেকে…

Avatar

HoopHaap Digital Media

নেট দুনিয়া উত্তাল নুসরত ও নিখিলের দাম্পত্য অসুখ নিয়ে। চারিদিকে ঢি ঢি পড়ে গেছে এই দূরত্ব নিয়ে। সূত্রের খবর, বর্তমানে অভিনেত্রী তাঁর মায়ের সঙ্গে আলাদা বাড়িতে থাকছেন। দীপাবলির পর থেকে নুসরত ও নিখিলকে একসঙ্গে আর দেখা যায়নি, এমনকি সোশ্যালেও তারা দীপাবলি পর্যন্ত ছিলেন। দু’জন একই সঙ্গে একটা সময় দুর্গা পূজার কোভিড নিয়ম না মেনেই অঞ্জলি দিতে মন্ডপে যান, কিন্তু কি এমন হল নুসরতের সম্পর্কের অসুখ সকলের চোখে ধরা পড়ল?

কিছুদিন আগেই একাকী রাজস্থান ভ্রমণে গিয়েছিলেন এই সাংসদ অভিনেত্রী। নেটিজেনদের ধারণা সেই ট্রিপে যশ দাশগুপ্তও ছিলেন। যদিও এই নিয়ে যশ বা নুসরত কেউই সরাসরি ‘হ্যাঁ’ বলেননি। চর্চার কেন্দ্র বিন্দুতে থাকা নুসরতের দাম্পত্য অসুখ আরও বেড়ে গেল একটি ভিডিও দরুন। ডিসেম্বরের দিকে নুসরত এক্কেবারে শাঁখা সিঁদুর পড়ে দক্ষিণেশ্বর কালি মন্দিরে গিয়েছিলেন।

সেদিন নুসরতের সঙ্গী ছিলেন যশ দাশগুপ্ত। হ্যাঁ, নুসরতের বা হাতে যশ এবং ডান হাতে মদন মিত্র ছিলেন। হাসি মুখে বাক্য বিনিময় করছিলেন মদন-নুসরত, পাশে যশ মুখে মাস্ক দিয়েই হেসে অংশগ্রহণ করছিলেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্লাস্ট হতেই ট্রোলের সম্মুখীন হন যশ ও নুসরত। নেটিজেনদের ধারণা হয়তো নতুন সম্পর্কের ইঙ্গিত দিতে চাইছিলেন নুসরত। এখন প্রশ্ন উঠছে, তা হলে কি কালীমন্দিরে যাওয়ার পরেই যশ এবং নুসরতের সোশ্যাল মিডিয়ায় মরুভূমির পটভূমিকায় ছবি দেখা গিয়েছে?

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media