BollywoodHoop Plus

Sara Tendulkar: ব্রাইডাল পোশাকে অভিনেত্রীদের জোর টক্কর দিলেন শচীন কন্যা সারা তেন্ডুলকর

শচীন তেন্ডুলকর (Sachin Tendulkar) ও অঞ্জলি তেন্ডুলকর (Anjali Tendulkar)-এর কন্যা সারা তেন্ডুলকর (Sara Tendulkar) বলিউডে ডেবিউ করবেন কিনা, তা এখনও জানা যায়নি। তবে ইতিমধ্যেই তিনি বেশ কয়েকটি ব্র্যান্ডের জন্য মডেলিং শুরু করেছেন। সারার বিভিন্ন ছবি প্রায়ই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তাঁর নতুন ছবিতে নজর কাড়লেন সারা।

সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার অনিতা ডোংরে (Anita Dongre)-র ব্রাইডাল কালেকশনের জন্য ফটোশুট করেছেন সারা। তাঁর সেই ছবিগুলি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলিতে সারার পরনে রয়েছে গোলাপি রঙের লেহেঙ্গা-চোলি। চোলিটি স্লিভলেস। গোটা লেহেঙ্গা-চোলি জুড়ে রয়েছে সোনালি রঙের কারুকার্য। সোনালি সুতোর এমব্রয়ডারির মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে ছোট ছোট ফুল। সোনালি সুতোর সাথে ব্যবহার করা হয়েছে চুমকিও। লেহেঙ্গা-চোলিটি দেখে ভারি মনে হলেও বাস্তবে তা যথেষ্ট হালকা। এই পোশাকের সাথে কুন্দনের নেকপিস ও ইয়ারিং পরেছেন সারা। চুলে বাঁধা হয়েছে ফ্লোরাল বান। তবে ব্রাইডাল কালেকশনের পোশাক হলেও সারার মেকআপ যথেষ্ট হালকা।

অনিতা বিখ্যাত ভারতীয় পোশাক বানানোর জন্য। সাধারণতঃ তাঁর কালেকশনে প্রাধান্য দেওয়া হয় ভারতীয় সংস্কৃতিকে। ভারতীয় পোশাকের রীতি অনুসারে অনিতার কালেকশন সাজানো হয়েছে গোটা পাত্তি, বাঁধনি, হ্যান্ড ওভেন বেনারসীতে। তবে বর্তমান প্রজন্মের কথা ভেবে অনিতা রেখেছেন ফিউশনের ছোঁয়া যা ধরা পড়েছে সারার পোশাকে।

অনিতা ডোংরে ছাড়া ‘আজিও লাক্স’-এর জন্য মডেলিং করেছেন সারা। ‘আজিও’ ই-কমার্সের একটি বিশেষ অংশ হল ‘আজিও লাক্স’। এই অংশে পাওয়া যায় আন্তর্জাতিক ব্র্যান্ডের পোশাক। তবে আন্তর্জাতিক ব্র্যান্ড হলেও যথেষ্ট কম দামে এই পোশাকগুলি পাওয়া যায়।

 

View this post on Instagram

 

A post shared by Anita Dongre (@anitadongre)

whatsapp logo