Hoop PlusTollywood

Srabanti Chatterjee: কালো পোশাকে সর্বোচ্চ সীমা দেখালেন শ্রাবন্তী!

কেরিয়ার হোক বা ব্যক্তিগত জীবন, টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রীদের তালিকায় উপরের দিকেই নাম থাকে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর (Srabanti Chatterjee)। নানা সময় নানা কারণে নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। একদিকে ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেনদের খোঁচা সহ্য করেও নিজের লুক এবং ফ্যাশন সেন্স নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় শ্রাবন্তী। কখনো ফিনফিনে শাড়ি, কখনো আবার ওয়েস্টার্ন পোশাক, বোল্ড লুকে ধরা দিতেই ভালোবাসেন অভিনেত্রী। যেন সমস্ত গুঞ্জন তার কানেই আসে না।

আর এবার নিজের রূপের আগুনে দাবানল তৈরি করলেন অভিনেত্রী। ঘায়েল করলেন অনুরাগীদের। সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি গান সহ ছবি পোস্ট করেছেন। আর এই ছবিতে তাকে দেখা গেল একটি কালো রংয়ের স্টাইলিশ থাই স্লিটেড ওয়ান পিসে। পোশাক হাঁটু অব্দি নেমে এসেছে। হাঁটু থেকে পা অব্দি উন্মুক্ত। পায়ে রয়েছে কালো রংয়ের ম্যাচিং হিলস, হাতে গোল্ডেন চেনের ঘড়ি। কাঁধের কাছে নেমে এসেছে তার কার্লি চুল। নায়িকার মুখে রয়েছে মানানসই মেকআপ, ঠোঁটে রয়েছে নিউড লিপষ্টিক। সব মিলিয়ে এক্কেবারে কালো হরিণী অবতারে ধরা দিয়েছেন তিনি।

একটি ইংরেজি গান সহ ছবিটি তিনি নিজের ইন্সটা ওয়ালে পোস্ট করেছেন। ছবিটি তোলা হয়েছে একতলা বাড়ির ছাদে। ছবির ব্যাকগ্রাউন্ডে গ্রামের পুরাতন একটি মাটির বাড়ি লক্ষ্যনীয়। অর্থাৎ গ্রাম্য পরিবেশে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। তাই সেখান থেকে মুক্ত আকাশ দেখেই যেন মন ভরছে না তার। ছবির ক্যাপশনটিও সেরকম কথা বলছে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আকাশ হল সর্বোচ্চ সীমা’। আর তার এই রূপেই যে ঘায়েল হয়েছেন তার পুরুষ অনুরাগীরা, তা আর বলার অপেক্ষা রাখে না। ছবির কমেন্ট বক্স ভরে উঠেছে ভক্তদের ভালোবাসায়।

প্রসঙ্গত, কয়েকমাস আগেই শ্রাবন্তীকে দেখা গেছে ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে। বর্তমানে ছবির কাজেই ব্যস্ত তিনি। জানা গেছে, ইতিমধ্যে আরও দুটি ছবির শুটিং সম্পূর্ণ করেছেন অভিনেত্রী। ‘ডিয়ার ডি’ নামের একটি ছবিতে ক্রুশল আহুজার সাথে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন তিনি। আপাতত তাকে পর্দায় দেখার জন্য দিন গুনছেন দর্শকরা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা