BollywoodHoop Plus

Urfi Javed: নিম্নাঙ্গের পোশাকে ঝুলছে চাবি, নয়া খেল দেখালেন উরফি

গত কয়েক দিন ধরে উরফি জাভেদ (Urfi Javed) -কে ঝাঁঝরা করে দেওয়ার চেষ্টা হয়েছে। একের পর এক হুমকি, বিতর্ক কিছুই বাদ যায়নি। কিন্তু উরফি কঠোর ভাবে সমালোচনার জবাব দিয়েছেন। পাশাপাশি তিনি তাঁর মতো করে পোশাক বানিয়ে তা পরে ক্যামেরাবন্দি হচ্ছেন। উরফি বুঝিয়ে দিয়েছেন, তাঁকে থামানোর ক্ষমতা কারও নেই। সম্প্রতি আবারও পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন উরফি।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, একটি নীল রঙের গাড়ি থেকে নামছেন উরফি। তাঁর পরনে রয়েছে কালো রঙের খোলামেলা টপ। অফ শোল্ডার টপটি দেখে মনে হচ্ছে শুধুমাত্র স্তনের অংশ ও কোমরের সামান্য অংশে কাপড় জড়ানো রয়েছে। নিম্নাঙ্গে উরফি পরেছেন কালো রঙের পেনসিল স্কার্ট। পুরো স্কার্ট জুড়ে ঝুলছে তামাটে রঙের চাবি। স্কার্টটি ট্রান্সপারেন্ট ও প্লিটেড। পায়ে রয়েছে কমলা রঙের ওয়েজেস। চুলে পনিটেল বেঁধে হালকা মেকআপ করেছেন উরফি। তিনি গাড়ি থেকে নামতেই পাপারাৎজিদের একাংশ তাঁকে জিজ্ঞাসা করেন, কেমন আছেন তিনি! মাথা নেড়ে উরফি জবাব দেন, তিনি ভালোই আছেন।

গত মাসে হঠাৎ উরফির পোশাকের কারণে তাঁকে জনপ্রিয় ইউটিউবার হিন্দুস্তানি ভাউ ওরফে বিকাশ ফাটক (Vikas Fatak) একটি ভিডিওয় হুমকি দিয়ে বলেন, উরফি না শুধরালে তিনি তাঁকে শুধরে দেবেন। এই ঘটনায় উৎসাহ পেয়ে কয়েকজন ট্রোলার উরফিকে প্রাণনাশের হুমকি দেন। এরপর উরফি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে লেখেন, হিন্দুস্তানি ভাউ তাঁর সাথে কাজ করতে চেয়েছিলেন। কিন্তু উরফি রাজি না হওয়ার ফলে তিনি প্রতিশোধ নিচ্ছেন।

চলতি মাসে চেতন ভগত (Chetan Bhagat) একটি কথোপকথনের সময় বলেন, অল্পবয়সী ছেলেরা বিছানায় শুতে যাওয়ার সময় উরফির ছবি দেখে। এই ঘটনায় ক্ষুব্ধ উরফি মনে করিয়ে দেন, ‘মিটু’ আন্দোলনের সময় চেতনের দিকে উঠেছিল যৌন হেনস্থার অভিযোগের আঙুল।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo