BollywoodHoop Plus

Tamanna Bhatia: লাল পোশাকে নেটদুনিয়া কাঁপাচ্ছেন তমন্না, তারিয়ে তারিয়ে উপভোগ করছেন ভক্তরা

দক্ষিণের সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা তমান্না ভাটিয়া। সম্প্রতি আইপিএলে তামান্না তার অসাধারণ নাচের দক্ষতা দেখিয়ে দিয়েছেন কিন্তু মাঝে মধ্যেই তার বিয়ের গুঞ্জনে বেশ সরব হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। তবে এখনো পর্যন্ত সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আডবানীর বিয়ের ছবিতে সোশ্যাল মিডিয়া ভরপুর, তা সত্বেও তমান্না ভাটিয়াকে মাঝে মধ্যেই উঁকিঝুঁকি মারতে দেখা যাচ্ছে, মিডিয়ার পর্দায়।

সিনেমায় অভিনয় করার পাশাপাশি তমান্না ভাটিয়া Instagram প্রোফাইলে বেশ একটিভ আছেন তার প্রতিদিনের কাজকর্ম বা নানান রকম ভিডিও বানানো এছাড়া তার ত্বকের পরিচর্যা কিংবা যোগাসনের ভিডিও মাঝেমধ্যেই তিনি Instagram এর মাধ্যমে শেয়ার করেন। সোশ্যাল মিডিয়া থেকে জানা গেছে, মুম্বাইয়ের এক ব্যবসায়ী সঙ্গে খুব শীঘ্রই তিনি নাকি তার নতুন জীবন শুরু করতে চলেছেন। বিয়ে নিয়ে নতুন চর্চা ও শুরু হয়ে গেছে।

তবে সূত্রের খবর থেকে জানা যায়, তিনি নাকি এই সমস্ত গুঞ্জনে ইতি টেনেছেন। তবে এবারে প্রথম নয়, এর আগেও নাকি বিয়ের গুঞ্জন উঠেছিল, সুন্দরী নায়িকার বিয়ের গুঞ্জন উঠবে না এমন তো হতেই পারে না। কিন্তু বিয়ের জন্য পাত্র খোঁজার দায়িত্ব এই সুন্দরী নায়িকা তার মা বাবার হাতে তুলে দিয়েছেন, মা-বাবার উপরেই ভরসা রেখেছেন তিনি।

তবে সাউথ ইন্ডিয়ান ছবি করার পাশাপাশি তিনি অনেক হিন্দি ছবিতেও কাজ করেছেন, এছাড়া ভোলা শঙ্করে দেখা যাবে তমান্নাকে। দক্ষিণে মেগাস্টার চিরঞ্জীবীর সঙ্গেও স্ক্রীন শেয়ার করেছেন তিনি। তামান্নার মালায়ালাম ছবি বান্দ্রাতেও অভিনয় করেছেন । সম্প্রতি লাল পোশাক পরে instagram এ আবারো লাস্যময়ী হয়েছেন তমান্না ভাটিয়া, খোলা চুলে তাকে দেখতে বেশ সুন্দর লাগছে, এই ভিডিওতে দেখা যাচ্ছে, লাল পোশাকে সুন্দরী হয়ে উঠেছেন তামান্না। অবশ্যই কমেন্ট করে জানান দেখে ফেলুন অসাধারণ ভিডিওটি-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক