Hoop Plus

সুশান্তের মৃত্যু রহস্য নিয়ে তৈরি হবে সিনেমা, নায়ক হচ্ছেন কে? জেনে নিন

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর শুরু হয়েছে জোর জল্পনা। বলিউড এখন দুতরফে ভাগ হয়ে গেছে। এক তরফে রয়েছে সুশান্ত বিরোধী এবং স্বজনপোষণ করা তাবড় তাবড় সব বিখ্যাত ব্যক্তি। আরেক তরফে রয়েছে সুশান্তের সমর্থনকারীরা। এবার এই মৃত্যুর জল্পনার মধ্যেই অভিনেতার বায়োপিক নিয়ে চিন্তাভাবনা শুরু করেছেন পরিচালক নিখিল আনন্দ। তাঁর পরিচালনায় ছবিটি মুক্তি পেতে পারে ২০২২ নাগাদ। আর  এই ছবিটি তৈরী হবে হিন্দি, তামিল ও তেলেগু ভাষাতে।

মাস দুয়েকের মধ্যে ছবির কাজ শুরু করতে চান পরিচালক। করোনার জন্য অপেক্ষা করা হচ্ছে বলে। এরই মধ্যে ছবির স্ক্রিপ্ট, গল্প, কাস্ট সব ঠিক করা হচ্ছে। সুশান্তের ভূমিকায় কাকে দেখা যাবে তা অবশ্য এখনও ঠিক হয়নি। ভাল করে গবেষণা করে তারপর ছবি করতে চাইছেন পরিচালক। কয়েকদিন পর অভিনেতার পরিবারের লোকেদের সাথে কথা বলবেন।

সুশান্তের জীবন রোমাঞ্চে ভরা। এত ভালো একজন ব্রাইট স্টুডেন্ট তাঁর সাথে ভালো মানুষ। পড়াশুনা ছেড়ে রুপালি জগতে পা। সব কিছু নিয়ে এক চমৎকার কাহিনী। আর এই অভিনেতার জীবনী দর্শকদের সামনে ফুটিয়ে তুলতে পারলে ভালো লাগবে বলে মনে করছেন পরিচালক। সুশান্তের মৃত্যুরহস্য হয়তো দেখা যাবে। আর ফাঁস হতে পারে অনেক কিছুই।

whatsapp logo