শরীর বেয়ে ছড়িয়ে পড়ছে সূর্যের আলো, কালো বিকিনিতে ফের ভাইরাল ত্রিধা চৌধুরী

সোশ্যাল মিডিয়ায় নতুন করে আকর্ষণ তৈরি করছেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী। সম্প্রতি একটি কালো রঙের বিকিনিতে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। শরীর বেয়ে চুয়ে পড়ছে জল, শরীরে মাখামাখি করছে সূর্যের আলো। ত্রিধার…

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়ায় নতুন করে আকর্ষণ তৈরি করছেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী। সম্প্রতি একটি কালো রঙের বিকিনিতে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। শরীর বেয়ে চুয়ে পড়ছে জল, শরীরে মাখামাখি করছে সূর্যের আলো। ত্রিধার এমন ছবি তে নেট নাগরিকদের উৎসাহ আর প্রশংসা ছয়লাপ।

বঙ্গ তনয়া হয়েও বাংলা, হিন্দি, তামিল মুভি জগতে দাপিয়ে অভিনয় করছেন তিনি। বাঙালিরা অভিনেত্রীকে প্রথম দেখেছিল ‘মিশর রহস্য’ ছবিতে। এছাড়াও, তিনি ‘খাদ, :ক্ষত’, ‘শেষ থেকে শুরু’ তে অভিনয় করেন। ‘সেই যে হলুদ পাখি’ ওয়েব সিরিজেও দেখা যায় অভিনেত্রীকে। এমনকি ‘আশ্রম (Aashram)’ ওয়েব সিরিজে তাঁর বোল্ড অবতারে সাহসী অভিনয় রীতিমতো ঘুম উড়িয়েছে নেট জনতার।

গুঞ্জন আসছে, নিখিল জৈনের সঙ্গে ত্রিধার একটা সম্পর্ক রয়েছে। একে অপরকে ইনস্টাগ্রামে লাইক করে রেখেছেন। কিছুদিন আগেও ত্রিধা তার ইনস্টাগ্রাম স্টোরিতে নিখিলের উদ্দেশ্যে লেখেন,” বিষাক্ত দাম্পত্যের চেয়ে বিচ্ছেদ অনেক ভাল।” টলি পাড়ায় গুঞ্জন নিখিল ও ত্রিধার নতুন বন্ধুত্ব গড়ে উঠছে। তবে তা শুধুই বন্ধুত্ব কিনা তা সময় দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

এই প্রথম নয়। কিছুদিন আগেও স্নান পোশাকে সাদা কালো ছবি দিয়েছিলেন অভিনেত্রী ত্রিধা। সেই সঙ্গে নিজের মনের কথা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি। লিখেছিলেন, ‘সাদা কালোতেও সমুদ্রের নীলচে ভাব অনুভব করতে পারছি’। ইদানিং যেভাবে ছবি পোস্ট করে চলেছেন অভিনেত্রী তাতে করে অনেকের আন্দাজ নিখিলের সঙ্গে নতুন বন্ধুত্বের জন্যেই কি এত ছবি দেওয়ার ঘনঘটা?

Leave a Comment