GossipHoop Plus

সৎ মা হয়েও স্বামীর আগের পক্ষের সন্তানদের বন্ধু হয়ে উঠেছেন এই অভিনেত্রীরা

সৎ মা মানেই সবার চোখে ফুটে ওঠে অত্যন্ত অত্যাচারী এক মায়ের রূপ। সাধারণতঃ বাংলা ও হিন্দি ফিল্মেও প্রায়শই দেখানো হয় সৎ মা সন্তানদের উপর অত্যাচার করছেন। কিন্তু সৎ মা মানেই যে খারাপ নন, তা বারবার প্রমাণ করেছে বলিউড।

করিনা কাপুর খান (Kareena Kapoor khan) তাঁদের মধ্যে একজন। সইফ আলি খান (saif Ali khan)-এর প্রথম স্ত্রী অমৃতা সিং (amrita singh)-এর দুই সন্তান সারা আলি খান (sara ali khan) ও ইব্রাহিম (ibrahim khan)-এর সঙ্গে তিনি বন্ধুর মতোই মেশেন। করিনা মনে করেন, অমৃতা একজন খুব ভালো মা। এই কারণে তিনি সারা ও ইব্রাহিমের ভালো বন্ধু হতে চান।

এরপরেই আসে হেলেন (helen)-এর নাম। বলিউডের এই কিংবদন্তী নৃত্যশিল্পী বিয়ে করেছেন বলিউডের চিত্রনাট্যকার ও পরিচালক সেলিম খান (selim khan)-কে। তিনি সেলিমের দ্বিতীয় স্ত্রী। কিন্তু তা সত্ত্বেও সেলিমের প্রথম স্ত্রী সলমা (salma khan) ও তাঁর চার ছেলেমেয়ে সলমান (salman khan), আরবাজ (arbaz khan), সোহেল (sohail khan), আলভিরা (alvira khan)-কে তিনি অত্যন্ত স্নেহ করেন। এছাড়াও তাঁর দত্তক কন্যা অর্পিতা (arpita khan) যে সলমানের প্রিয় বোন, একথা কারও অজানা নয়।

মহেশ ভাট(mahesh bhatt)-এর দ্বিতীয় স্ত্রী সোনি রাজদান (soni Razdan)-এর সঙ্গে মহেশ ভাটের প্রথম স্ত্রী কিরণ (kiran)-এর মেয়ে পূজা ভাট (Puja bhatt)-এর সম্পর্ক যথেষ্ট ভালো। সোনির মেয়ে শাহিন (shahin bhatt)-কে ডিপ্রেশন থেকে বেরিয়ে আসতে সাহায্য করেছিলেন পূজা। অপরদিকে আলিয়া (alia bhatt)-এর সঙ্গেও পূজার যথেষ্ট ভালো সম্পর্ক রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by tellytalky (@tellytalky)

জাভেদ আখতার (javed akhtar)-এর প্রথম স্ত্রী হানি ইরানি (honey irani)-র সঙ্গে বিচ্ছেদের পর জাভেদ বিয়ে করেন শাবানা আজমী (shabana azmi)- কে। হানি ও জাভেদের দুই সন্তান ফারহান আখতার (farhan akhtar) ও জোয়া আখতার (Zoya akhtar)-কে আপন করে নিয়েছিলেন শাবানা। ফারহান ও জোয়ার সঙ্গে অধিকাংশ সময়েই শাবানা ও জাভেদকে দেখা যায়।

পঙ্কজ কাপুর (pankaj kapoor)-এর সঙ্গে নীলিম আজিম (nilima azim)-এর বিবাহ বিচ্ছেদের পর পঙ্কজ বিয়ে করেন সুপ্রিয়া পাঠক (supriya pathak)। সুপ্রিয়া বিয়ের আগে থেকেই পঙ্কজ-নীলিমার সন্তান শাহিদ (shahid kapoor)-এর সঙ্গে পরিচিত ছিলেন। বিয়ের পর তিনি শাহিদকে আরও আপন করে নেন। অপরদিকে নীলিমা যখন একের পর এক বিয়ে করেছেন ও সম্পর্কে জড়িয়েছেন, তখন শাহিদের প্রতি মায়ের কর্তব্য পালন করেছেন সুপ্রিয়া।

 

View this post on Instagram

 

A post shared by ♡ (@shahidkapoorobsession)

whatsapp logo