BollywoodHoop Plus

বরাবরই ছকভাঙা রণবীর, জন্মদিনে মিস্টার সিংয়ের সাতটি চর্চিত ইউনিক লুক, রইলো অ্যালবাম

রণবীর সিং (Ranveer singh) বলিউডের আতরঙ্গী চরিত্রদের মধ্যে অন্যতম। দেখতে দেখতে 36 বছর বয়সে পা দিলেন রণবীর। এর মধ্যেই তিনি একের পর এক স্টাইল মেলে ধরেছেন দর্শকদের সামনে।

তাঁর যে সাতটি ছবি সবচেয়ে বেশি চর্চিত হয়েছে, তার মধ্যে একটিতে রণবীরকে দেখা যাচ্ছে আকাশী রঙের ট্র্যাকসুট পরে। তার সঙ্গে রণবীর গলায় পরেছেন সোনালী রঙের সাতনরী রাজকীয় হার, চোখে সানগ্লাস। মাথার লম্বা চুল খোলা রেখেছেন রণবীর। কাঁধে নিয়েছেন কালো রঙের ছোটো সাইড ব্যাগ। একই পোশাকে তিনি যখন একটু বেন্ড হয়ে বসে ছবি তুলেছেন তখন নজরে এসেছে তাঁর পায়ের হলুদ-কালো রঙের প্রিন্টেড মোজা ও কালো শু। রণবীরের এই স্টাইলটি আশির দশকের হিপিদের মনে করিয়ে দেয়।

এরপরের ছবিটি হল খুব অদ্ভুত। এই ছবিতে রণবীর তুলে ধরেছেন তাঁর মেট্রোসেক্সুয়ালিটি। ছবিতে রণবীরের পরনে রয়েছে স্ট্রাইপড বেল বটস প‍্যান্ট, নীল রঙের পোলকা ডটেড ফুলস্লিভ শার্ট ও তার সঙ্গেই মাথায় রয়েছে ম্যাচিং ক্যাপ ব্যান্দানা। এর সঙ্গে রণবীরের চোখে রয়েছে জিগজ‍্যাগ সানগ্লাস। রণবীরের এই লুক সহজেই মনে করিয়ে দেয় আশি ও নব্বইয়ের দশকের বলিউড নায়িকাদের। ফলে প্রশ্ন উঠতেই পারে, রণবীর কেন এই লুক ট্রাই করলেন! প্রকৃতপক্ষে, রণবীর ফ্যাশন সেই দেওয়ালটাকে ভেঙে দিতে চেয়েছেন যা নারী ও পুরুষের মধ্যে বিভেদ সৃষ্টি করে। একই স্টাইল তিনি অনুসরণ করেছেন আরেকটি ছবিতে যেখানে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের ফুলস্লিভ পোলকা ডটেড শার্ট। তার সঙ্গে রণবীর পরেছেন গোল্ডেন রঙের কলকা কাজের প‍্যান্ট ও পায়ে কপার কালারের ব্যালেরিনা। এই ছবিতে চোখে সানগ্লাস পরে রণবীর ডিস্কোর পোজ দিয়েছেন।

আরেকটি ছবিতে রণবীরের পরনে রয়েছে কালো রঙের থ্রি-পিস স্যুট যার গোটাটা জুড়ে রয়েছে রামধনু রঙের কাজ ও টাইগার প্রিন্ট। এর সাথে গলাতেও রণবীর পরেছেন টাইগার ফেস লকেট। পায়ে রয়েছে কালো রঙের বুট ও চোখে চশমা। এর সঙ্গেই রণবীরের আরও একটি থ্রি পিস স‍্যুট পরা ছবি ভাইরাল হয়েছে। সেই ছবির স্যুটটিও কালো রঙের। কিন্তু এটিতে রয়েছে আরবিক ডিজাইন এর সঙ্গে চুলে পনিটেল করেছেন চোখে সানগ্লাস পরেছেন রণবীর। সাইড প্রোফাইলের এই ছবিটি নেটদুনিয়ায় সাড়া ফেলেছে। আরও একটি ভাইরাল হওয়া ছবিতে রণবীরের পরনে রয়েছে লাল রঙের স‍্যুট ও কালো ভেস্ট। তবে এই ছবিটির বিশেষত্ব রণবীরের চুলে ও মেকআপে। ছবিতে রণবীরের চুল সন্ন্যাসীর স্টাইলে ঈষৎ জটার মতো করা হয়েছে।তার সাথে মেকআপ করা হয়েছে অদ্ভুত ধরনে। মেকআপে চোখকে প্রাধান্য দেওয়া হয়েছে। কালো রঙের কাজল চোখের নিচে স্মাজ করে দেওয়া হয়েছে। তার সাথেই রণবীর চোখে পরেছেন কালো লেন্স। এই লুকটি ‘পাইরেটস অফ ক্যারিবিয়ান’-এ হলিউড অভিনেতা জনি ডেপ (John dep)-এর লুককে মাথায় রেখে সেট করা হলেও কপিরাইটের কারণে কিছু পরিবর্তন করা হয়েছে।

জানা গেছে, চলতি বছর করোনা অতিমারীর কারণে বাড়িতেই ঘরোয়া আয়োজনে পালন করা হবে রণবীরের জন্মদিন। রণবীরকে একাধিক তারকারা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

whatsapp logo