whatsapp channel
BollywoodHoop Plus

Shilpa Shetty: একমাত্র কন্যা শামিশার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত শিল্পা শেট্টির, রইল ভিডিও

কন্যা সন্তান হল ঈশ্বরের আশীর্বাদ। তাই বছরে ৩৬৫ দিনের মধ্যে একটি দিন সেই কন্যাদের উদ্দেশ্যে পালিত করা হয়। গত রবিবার অর্থাৎ ২৬ শে সেপ্টেম্বর আন্তর্জাতিক কন্যা দিবস হিসাবে পালিত হয়। এই দিন বহু তারকা তাঁদের কন্যাদের উদ্দেশ্য করে নানা ধরনের ছবি বা ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করে নেন। বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টিও তাঁর মেয়ে শামিশাকে উদ্যেশ্য করে সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন। পরে সেই ভিডিও ফিল্মফেয়ারের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকেও পোস্ট করা হয়।

শিল্পা শেট্টির শেয়ার করা সেই ভিডিওতে শিল্পা এবং তাঁর মেয়ে শামিশা দুজনেকেই গোলাপি এবং হালকা সবুজ রঙের একই ধরনের পোশাকে দেখা গেছে। ভিডিওটি চলতি বছরের গণেশ চতুর্থী পুজোর থেকে নেওয়া। ভিডিওটিতে শামিশাকে কখনো দেখা যাচ্ছে লাফাতে আবার কখনো দেখা যাচ্ছে মায়ের সাথে তালে তাল মিলিয়ে হাততালি দিতে। শিল্পা শেট্টি এই ভিডিওটি শেয়ার করে লেখেন,”শুভ কন্যা দিবস আমাদেরকে, আমার এবং তোমার….. ধন্যবাদ তোমাকে, শামিশা, আমাকে বেছে নেওয়ার জন্য। আমি তোমাকে কথা দিচ্ছি যে আমরা শুরু থেকে মা এবং কন্যা হলেও আমরা সর্বদা হৃদয় থেকে প্রিয় বন্ধু হয়ে থাকবো। ভালোবাসা তোমাকে, আমার বাচ্চা!” ফিল্মফেয়ারের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে এই ভিডিওটি শেয়ার করে লেখা হয়, “শিল্পা শেট্টি এবং তাঁর মেয়ে শামিশার এই মিষ্টি ভিডিও নিশ্চিত রূপে আপনার হৃদয়কে উষ্ণতায় ভরিয়ে দেবে।”

সারোগেসি পদ্ধতির মাধ্যমে শিল্পা শেট্টি এবং তাঁর স্বামী রাজ কুন্দ্রার জীবনে দ্বিতীয় বার সন্তানের জন্ম হয় ২০২০ সালের ১৫ ই ফেব্রুয়ারি। তাঁদের ৯ বছর বয়সী এক পুত্র সন্তানও রয়েছে, যার নাম ভিয়ান রাজ কুন্দ্রা। সম্প্রতি শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা টানা দু মাস পুলিশি হেফাজতে থাকার পর বেইল পেয়ে ছাড়া পেয়েছেন। পর্ণ ভিডিও বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অপরাধে তাঁকে মুম্বাই পুলিশ ১৯ শে জুলাই গ্রেপ্তার করে। শিল্পা শেট্টিকে সোনি এন্টারটেইনমেন্ট টেলিভশন সম্প্রচারিত ‘সুপার ডান্সার চ্যাপ্টার ৪’ -এ বিচারকের আসনে দেখা যায়। রাজ কুন্দ্রার ঘটনা সামনে আসার পর ‘সুপার ডান্সার’ থেকে কিছুদিনের জন্য বিরতি নিলেও পুনরায় তাঁকে দেখা যাচ্ছে বিচারকের আসনে। এছাড়াও প্রিয়দর্শন পরিচালিত ‘হাঙ্গামা ২’ -এ তাঁকে অভিনয় করতে দেখা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

whatsapp logo