রঙ মিলিয়ে পোশাক পরে আরেকটু কাছাকাছি, চতুর্থী থেকেই পুজো শুরু কাঞ্চন-শ্রীময়ীর

ঢাক, কাঁসরের সঙ্গে সঙ্গে পুজো শুরু হয়ে গিয়েছে বাঙালির। এ বছর অবশ্য কিছু মণ্ডপ মহালয়া থেকেই দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হয়েছে। ভিড়ও হয়েছে উপচে পড়া। আমজনতা থেকে তারকা সকলেই ব্যস্ত…

Nirajana Nag

ঢাক, কাঁসরের সঙ্গে সঙ্গে পুজো শুরু হয়ে গিয়েছে বাঙালির। এ বছর অবশ্য কিছু মণ্ডপ মহালয়া থেকেই দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হয়েছে। ভিড়ও হয়েছে উপচে পড়া। আমজনতা থেকে তারকা সকলেই ব্যস্ত পুজোর আমেজ নিতে। এই তালিকায় অন্যতম নাম কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। পুজোর শুরু থেকেই জোড়ায় নজর কেড়ে নিলেন এই জুটি। সেজেগুজে রঙ মিলান্তি পোশাক পরে আরো একটু কাছাকাছি এলেন কাঞ্চন শ্রীময়ী।

টলিপাড়ার সবথেকে চর্চিত জুটিদের মধ্যে অন্যতম কাঞ্চন শ্রীময়ী। বছর দুই আগে থেকেই চর্চায় রয়েছেন তাঁরা। এমনকি এই দুই তারকা এবং কাঞ্চন জায়া পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে নিয়ে ত্রিকোণ সম্পর্ক তৈরি হয়ে বেড়েছিল বিতর্কও। বিষয়টার জল গড়ায় আদালত পর্যন্ত। বর্তমানে কাঞ্চন এবং পিঙ্কির আইনি বিচ্ছেদের পর্ব চলছে আদালতে। অন্যদিকে শ্রীময়ীর সঙ্গে তাঁর ব্যক্তিগত রসায়নটা ক্রমেই স্পষ্ট হয়ে উঠছে।

চর্চা শুরু হওয়ার পর থেকেই প্রতি বছর দুর্গাপুজোটা একসঙ্গেই কাটাতে দেখা যায় কাঞ্চন শ্রীময়ীকে। এ বছরও তার অন্যথা হয়নি। চতুর্থী থেকেই পুজো পরিক্রমা শুরু হয়ে গিয়েছে কাঞ্চন শ্রীময়ীর। এদিনের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। একটি পুজো উদ্বোধনে অতিথি হয়ে গিয়েছিলেন তাঁরা। এদিন দুজনেই রঙ মিলিয়ে পরেছিলেন পোশাক। শ্রীময়ীর পরনে ছিল লাল সালোয়ার স্যুট আর কাঞ্চন পরেছিলেন লাল পাঞ্জাবি। তবে সবথেকে বেশি নজর কাড়ল পোস্টের ক্যাপশন।

শ্রীময়ী লিখেছেন, ‘গতকাল সেচমন্ত্রী পার্থ ভৌমিক মহাশয়ের আমন্ত্রণে ওনার পূজায় উপস্থিত ছিলাম আমরা॥ শুভ চতুর্থী।’ নেটিজেনদের অনেকে মন্তব্য করেছেন, মুখে স্বীকার না করলেও ধীরে ধীরে স্পষ্ট হচ্ছে তাঁদের রসায়ন। উপরন্তু রঙ মিলিয়ে পোশাকও পরতে দেখা যায় দুজনকে। উল্লেখ্য, দু বছর আগে দাম্পত্য বিবাদের পর বর্তমানে আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে কাঞ্চন এবং পিঙ্কির। তাঁদের একমাত্র ছেলে থাকে মায়ের কাছেই। তবে পিঙ্কি বা বিবাহ বিচ্ছেদ নিয়ে আর কোনো মন্তব্য করতে শোনা যায় না কাঞ্চনকে। শ্রীময়ীও আর এ ব্যাপারে কোনো মন্তব্য করেন না।

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই