Hoop PlusTollywood

ভেঙেছে প্রেম, সোহিনীর স্মৃতি ভুলতে পুজোয় কলকাতা ছাড়ছেন রণজয়!

সেপ্টেম্বর ফুরোলেই পুজোর ঢাকে পড়ে যাবে কাঠি। এ বছরে অক্টোবরেই পড়েছে মহালয়া আর তার কয়েক দিন পরেই আনুষ্ঠানিকভাবে পুজো শুরু। তারকা থেকে শুরু করে সকলের প্রস্তুতিই তুঙ্গে। অভিনেতা রণজয় বিষ্ণুর (Ranojoy Bishnu) একটি সিরিয়াল শেষ হয়েছে কিছুদিন আগেই। স্টার জলসায় ‘গুড্ডি’ সিরিয়ালে দেখা যাচ্ছিল তাঁকে। সেই ধারাবাহিক শেষ হতে না হতেই নতুন সিরিয়ালের কাজ শুরু করে দিয়েছেন রণজয়। এবারে অবশ্য আর বাংলা নয়, হিন্দি সিরিয়ালে দেখা যেতে চলেছে তাঁকে।

পুজোর কটা দিন অবশ্য শুটিংয়ের চাপ থেকে মুক্তি পান অভিনেতা অভিনেত্রীরা। ওই কদিন স্টুডিও পাড়ার ঝাঁপ বন্ধই থাকে। তবুও অবশ্য রণজয়কে পুজোর সময়ে কলকাতায় পাওয়া যাবে না। পুজোর দিনগুলোর জন্য ইতিমধ্যেই পরিকল্পনা ছকে ফেলেছেন তিনি। সংবাদ মাধ্যমকে রণজয় জানান, এবারে পুজোয় কলকাতার বাইরেই থাকার কথা ভাবছেন তিনি। ঘুরতে যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁর। অদ্ভূত ভাবে এর আগে দু বছর শুটিংয়ের জন্য পুজোর কলকাতা দেখতে না পারার হতাশা ব্যক্ত করেছিলেন রণজয়। কিন্তু এবারে পরিস্থিতি অন্য। অভিনেতা নিজেই এবার শহর থেকে দূরে পালাতে চান।

রণজয় বিষ্ণু

কারণটা কি সম্প্রতি প্রেমে ভাঙনের গুঞ্জন? অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে তাঁর সম্পর্কে ফাটল ধরেছে, এমন গুঞ্জন শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই। সেই কারণেই কি পুজোর কোলাহল থেকে দূরে পালাতে চাইছেন রণজয়? এই প্রশ্নে অবশ্য খানিকটা কড়া সুরেই অভিনেতার উত্তর, এটা তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত। যদি কেউ ঘুরিয়ে ভাবতে চায় তাহলে ভাবতে পারে বলে মন্তব্য করেন অভিনেতা।

পুজোয় না হয় কলকাতায় থাকবেন না, কিন্তু কেনাকাটা? রণজয় জানান, সারা বছর ধরেই মোটামুটি কেনাকাটা করেন তিনি। তাই এখনো পর্যন্ত নিজের জন্য তেমন কিছু কেনা হয়নি তাঁর। তবে পরিবার এবং আরো কয়েক জনের জন্য কিছু কেনাকাটা করার রয়েছে বলে জানান রণজয়। তবে কবে নাগাদ তিনি কলকাতা ছাড়বেন তা খোলসা করেননি রণজয়।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

Related Articles