BollywoodHoop PlusHoop Sports

Virat-Anushka: দুধ সাদা পোশাকে অনুষ্কা, খালি গায়ে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন বিরাট

ক্রিকেটের সঙ্গে বিনোদন জগতের মেলবন্ধন দেশে বিদেশে দেখা যায়। ভারতে তার এক অন্যতম নিদর্শন হল বিরুষ্কা জুটি। প্রেম, সেই থেকে বিয়ে, সংসার, সন্তানপালন, সবটা যেন চুটিয়ে উপভোগ করেন এই দম্পতি। সঙ্গে আবার কেরিয়ারেও দুজনেই সুপারস্টার। আর এই ব্যস্ত জীবনের মাঝেও টুকরো আনন্দ খুঁজে নিতে ভোলেন না এই জুটি। তাই ছুটি পেলেই সপরিবারে বেরিয়ে পড়া, যেন তাদের অভ্যাসে পরিণত হয়েছে এখন। আর এই মুহূর্তগুলিকে স্মরণীয় করে রাখতে প্রায়ই নানা ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন দুজনেই।

সম্প্রতি, শ্রীলঙ্কা সিরিজের মাঝেই একটুকরো ছুটি বের করে নিয়েছেন ভারতের স্টার ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli)। অন্যদিকে ছুটির মুডে তার অর্ধাঙ্গিনী অনুষ্কা শর্মাও (Anushka Sharma)। তাই তারা এখন সপরিবারে বেরিয়ে পড়েছেন ছুটি কাটাতে। তারই ঝলক দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি বিরাট তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। এই ছবিতে দেখা যাচ্ছে, সমুদ্র সৈকতের নোনতা আবহাওয়ায় গাছের নিচে বসে ব্রেকফাস্ট সারছেন তারা। খালিগায়ে শর্টস পরে চেয়ারে হাসিমুখে বসে আছেন বিরাট। হাতে তার জুসের গ্লাস। অন্যদিকে দুধসাদা আউটফিটে নিজেকে ঢেকে খোলা চুলে বসে আসছেন অনুষ্কা। তার চোখে সানগ্লাস। পাশের চেয়ারে মেয়ে ভামিকার উপস্থিতি ছবিতে টের পাওয়া গেলেও এবারেও তার মুখ দেখাননি কোহলি দম্পতি। বজায় রাখলেন স্টারকিডদের গোপনীয়তার ট্রেন্ড। পোস্টের ক্যাপশনে লাল লভ ইমোজি দিয়েছেন ক্রিকেটার।

আর এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মন জয় করেছে। ক্রিকেট মহল, বিনোদন জগৎ এমনকি সাধারণ অনুরাগীদের তরফেও এসেছে ভালোবাসার ঢেউ। অনেকেই ভালোবাসা ও মুগ্ধতার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। অনেকেই লিখেছেন অনেক কথা। কেউ লিখেছেন, ‘আপনাদের সবটুকুই আমার ভীষণ পছন্দের’; অন্যজন লিখেছেন, ‘সকাল সকাল রাজা ও রানীর দর্শন’। অনেকেই আবার মেয়ে ভামিকার মুখ দেখার অবদার জানিয়েছেন।

প্রসঙ্গত, নতুন বছরের শুরুর সময় থেকেই ছুটির মেজাজে দিন কাটাচ্ছেন এই দম্পতি। ঘুরছেন বিদেশ বিভুঁই। সম্প্রতি মেয়ের দ্বিতীয় জন্মদিনেও নিজেদের মতো করে পারিবারিক আয়োজন করেছিলেন বিরুষ্কা জুটি। সেই ছবিও পোস্ট করেছিলেন সামাজিক মাধ্যমে। যা মুহূর্তে মন জয় করেছিল অনুরাগীদের।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা