whatsapp channel

Ranga Bou: ঠিক হয়ে গেল ‘রাঙা বউ’-এর সম্প্রচারের দিনক্ষণ ও সময়

অবশেষে বহু জল্পনার পর আবারও ছোট পর্দায় ফিরতে চলেছেন শ্রুতি দাস (Shruti Das)। জি বাংলার নতুন ধারাবাহিক ‘রাঙা বউ'-এর মাধ্যমে কামব্যাক করতে চলেছেন তিনি। আগেই ভাইরাল হয়েছিল এই ধারাবাহিকের প্রোমো।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অবশেষে বহু জল্পনার পর আবারও ছোট পর্দায় ফিরতে চলেছেন শ্রুতি দাস (Shruti Das)। জি বাংলার নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’-এর মাধ্যমে কামব্যাক করতে চলেছেন তিনি। আগেই ভাইরাল হয়েছিল এই ধারাবাহিকের প্রোমো। এবার সামনে এল ‘রাঙা বউ’-এর সম্প্রচারের তারিখ।

Advertisements

জি বাংলায় 19 শে ডিসেম্বর সোমবার থেকে শনিবার রাত সাড়ে আটটায় সম্প্রচারিত হতে চলেছে ‘রাঙা বউ’। ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, গ্রামের প্রাণচঞ্চল মেয়ে পাখি কনে সাজাতে ভালোবাসে। কিন্তু তার বিয়ে না হওয়ার কারণে কটাক্ষ শুনতে হয় পাখিকে। পাড়ার মহিলারা তাকে বলেন সেজেগুজে থাকতে। তাতে যদি কোনো ছেলে তাকে পছন্দ করে। কিন্তু পাখির সাধ, সে তার বিয়ের দিন সুন্দর করে সাজবে। কিন্তু তার বিয়ে হয় অত্যন্ত অনভিপ্রেত ভাবে। নৌকায় বসে শ্বশুরবাড়ি যাওয়ার সময় তার সাথে ভালো ব্যবহার করে পাখির স্বামী। কিন্তু হঠাৎই দূর্ঘটনার সম্মুখীন হলেও রক্ষা পায় নৌকাটি। পাখি তার স্বামীকে বাঁচায়। কিন্তু এরপরেই সে চিনতে পারে না পাখিকে। পাখির সাথে তার বিয়ে হয়েছে, মনে করতে পারে না সে। পাখি তার আগামী জীবন নিয়ে শঙ্কিত হলেও মুখে কিছু প্রকাশ করতে পারে না।

Advertisements

Advertisements

‘রাঙা বউ’-এর মাধ্যমে আবারও অভিনয়ে ফিরতে পেরে উচ্ছ্বসিত শ্রুতি। তিনি নিজেও সোশ্যাল মিডিয়ায় আলতা চর্চিত, নুপূর পরা পায়ের ছবি শেয়ার করে ‘রাঙা বউ’-এর আসার কথা ঘোষণা করেছেন। এই ধারাবাহিকের মাধ্যমে আবারও জি বাংলার পর্দায় ফিরছেন গৌরব রায়চৌধুরী (Ggourab Roychowdhury)-ও। এই চ্যানেলের আরও একটি ধারাবাহিক ‘ত্রিনয়নী’-তে দেখা গিয়েছিল গৌরব-শ্রুতির জুটিকে। ‘রাঙা বউ’-এ শ্রুতির স্বামীর চরিত্রে অভিনয় করছেন গৌরব।

Advertisements

পারবে কি রাঙা বউ তার স্বামীর কাছাকাছি আসতে? সত্যিই কি অসুস্থ তার স্বামী? ররহস্যজনক প্রশ্নের উত্তর পেতে আগামী 19 শে ডিসেম্বর থেকে জি বাংলার পর্দায় চোখ রাখতে হবে রাত সাড়ে আটটার স্লটে যখন পায়ের নুপূরে নিক্কণ তুলে আসবে ‘রাঙা বউ’।

whatsapp logo
Advertisements