whatsapp channel

Godhuli Alap: নতুন ধারাবাহিকে কৌশিক সেনের বিপরীতে হাঁটুর বয়সী নায়িকার পরিচয় জানেন!

টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে প্রায় আনকোরা মুখ সমু সরকার (Somu Sarkar)। দক্ষিণ দিনাজপুরের মেয়ে সমু অভিনয় করছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রযোজিত সিরিয়াল ‘গোধূলি আলাপ’-এ, কৌশিক সেন (Koushik Sen)-এর বিপরীতে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে প্রায় আনকোরা মুখ সমু সরকার (Somu Sarkar)। দক্ষিণ দিনাজপুরের মেয়ে সমু অভিনয় করছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রযোজিত সিরিয়াল ‘গোধূলি আলাপ’-এ, কৌশিক সেন (Koushik Sen)-এর বিপরীতে। তাঁর চরিত্রের নাম নোলক। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘গোধূলি আলাপ’-এর প্রোমো। তার সাথেই ভাইরাল হয়েছেন সমু।

Advertisements

তবে মুখে মুখে সমুর নাম হয়ে গিয়েছে সোমি। সমু কিন্তু নাম বদলানোর কথা এখনও ভাবেননি। এর আগে আকাশ আট চ্যানেলের ‘ইকির-মিকির’-এ সেকেন্ড লিডে অভিনয় করতেন সমু। সেখান থেকে ‘গোধূলি আলাপ’-এ অডিশনের সুযোগ আসে। রাজ চক্রবর্তীর সাথে দেখা না হলেও রাজ তাঁর অডিশন দেখে সিলেক্ট করেছেন ‘গোধূলি আলাপ’-এর জন্য। ‘ইকির মিকির’-এ সমুর চরিত্রটি চুপচাপ। কিন্তু ‘গোধূলি আলাপ’-এ নোলক মৌরিগ্রামের গরিব পরিবারের মেয়ে। ছটফটে অথচ প্রতিবাদী। পেশায় বহুরূপী নোলক প্রতিবাদ জানাতে আদালতে গেলে তাকে বাঁচান আইনজীবী অরিন্দম রায় (Arindam Ray) ওরফে কৌশিক সেন। ঘটনাচক্রে নোলক লগ্নভ্রষ্টা হলে তাকে বিয়ে করে পরিবারের বিরাগভাজন হন অরিন্দম।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Advertisements

তবে বাস্তবে বিয়ে করতে চান না সমু। তাঁর বাবা বিএসএফ জওয়ান। অধিকাংশ সময় কাটে সীমান্তে। বাড়িতে রয়েছেন মা, ঠাকুমা, ভাই। সাংবাদিকতা নিয়ে মালদহে পড়াশোনা করেছেন সমু। দেশের বাড়িতে পুজোর সময় গেলে বহুরূপী দেখতে পান যাঁরা দেব-দেবীর মুখোশ পরে সাজেন। প্রোমো শুটের সময় সমুর ব্যাকগ্রাউন্ডে যাঁরা ছিলেন তাঁরা সত্যিকারের বহুরূপী। তাঁদের সঙ্গে কথা বলে তাঁদের পেশা ও পেশার সঙ্গে যুক্ত মানুষদের সম্পর্কে জেনেছেন সমু। এভাবেই নিজেকে নোলক চরিত্রের জন্য তৈরি করেছেন তিনি। তাঁদের মতো করে অভিনয়ের চেষ্টা করেছেন।

Advertisements

কৌশিকের অন্ধ ভক্ত সমু তাঁর সাথে অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত। স্ক্রিপ্ট পেয়ে তাড়াহুড়ো করে শহুরে উচ্চারণে সংলাপ বলে ফেলেছিলেন নার্ভাস হয়ে। কিন্তু কৌশিক শিখিয়ে দিয়েছেন সামনে থাকা অভিনেতার চোখে চোখ রেখে সংলাপ বলতে। অভিনয় আপনা হতেই ভিতর থেকে বেরিয়ে আসবে। প্রথমদিকে খুব নার্ভাস হলেও সোহাগ সেন (Sohag Sen), ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee), সৌমিলি বিশ্বাস (Soumili Biswas)-রা তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন। সঞ্চালনা, সাংবাদিকতা থেকে পেশা হয়ে গিয়েছে অভিনয়। ফলে আপাতত নিজেকে ভালো অভিনেত্রী হিসাবে তৈরি করতে চান সমু। কোনো প্রতিদ্বন্দ্বী মানসিকতা রাখতে চান না তিনি। পয়লা মার্চ থেকে শুরু হচ্ছে ‘গোধূলি আলাপ’-এর শুট। তার আগে নিজেকে যথাসম্ভব তৈরি করে নিতে চান সমু।

 

View this post on Instagram

 

A post shared by Somu Sarkar (@me_somu_sarkar)

whatsapp logo
Advertisements
Avatar