whatsapp channel

Jagadhatri: ‘জগদ্ধাত্রী-তে কোনো পরকীয়া-কূটকাচালি নেই’, টিআরপির পতন নিয়ে সরব অঙ্কিতা

এই মুহূর্তে বাংলা সিরিয়ালের জগতে সেরা তিন স্থানে রয়েছে একই চ্যানেলের তিনটি সিরিয়াল। জি বাংলার ফুলকি, নিম ফুলের মধু এবং জগদ্ধাত্রী (Jagadhatri), বেশ লম্বা সময় ধরেই এই তিন ধারাবাহিকে মজে…

Nirajana Nag

Nirajana Nag

এই মুহূর্তে বাংলা সিরিয়ালের জগতে সেরা তিন স্থানে রয়েছে একই চ্যানেলের তিনটি সিরিয়াল। জি বাংলার ফুলকি, নিম ফুলের মধু এবং জগদ্ধাত্রী (Jagadhatri), বেশ লম্বা সময় ধরেই এই তিন ধারাবাহিকে মজে রয়েছেন দর্শক। এর মধ্যে জগদ্ধাত্রী নিয়ে প্রথম দিন থেকেই একটা উন্মাদনা কাজ করেছে দর্শকদের মধ্যে। বাড়ির নিরীহ মেয়েটা, যে সাত চড়ে রা কাড়ে না, সেই বাড়ির বাইরে সবার অগোচরে হয়ে যায় স্পেশ্যাল ক্রাইম ব্র্যাঞ্চ অফিসার জ্যাস স্যান্যাল। ভিন্ন ধরণের গল্পটি দর্শকদের নজর কেড়ে নিতে বেশি সময় লাগেনি।

অচিরেই বাংলা সেরার সিংহাসন দখল করে নিয়েছিল জগদ্ধাত্রী। দীর্ঘদিন একচেটিয়া ভাবে দর্শক মহলে রাজত্ব করেছে এই ধারাবাহিক। কিন্তু এখন বদলেছে চিত্রটা। কয়েক সপ্তাহ আগেই বাংলা সেরার শিরোপা হাতছাড়া হয় জগদ্ধাত্রীর। নিম ফুলের মধুর কাছে হেরে দ্বিতীয় স্থানে নেমে গিয়েছিল ধারাবাহিকটি। গত সপ্তাহে দুই সিরিয়ালকে পেছনে ফেলে প্রথম স্থানে উঠে আসে ফুলকি। জগদ্ধাত্রী নেমে যায় সটান তিন নম্বরে। টিআরপির পতন স্পষ্ট ইঙ্গিত দিচ্ছে, দর্শকরা একটু হলেও মুখ ফিরিয়েছেন জগদ্ধাত্রীর থেকে। তবে কি জ্যাসের সুখের দিন শেষ?

Jagadhatri: 'জগদ্ধাত্রী-তে কোনো পরকীয়া-কূটকাচালি নেই', টিআরপির পতন নিয়ে সরব অঙ্কিতা

জগদ্ধাত্রী ওরফে অঙ্কিতা মল্লিক অবশ্য নিরুদ্বেগ। এক সাক্ষাৎকারে তিনি বলেন, প্রায় দু বছর হতে চলল সিরিয়ালটি। এই দীর্ঘ সময় ধরে যে পরিমাণে ভালোবাসা তাঁরা পেয়েছেন তা অবিশ্বাস্য। টিআরপির উত্থান পতন তো লেগেই থাকবে। তা নিয়ে তিনি চিন্তিত নন। তাঁরাই যে সবসময় বাংলা সেরা থাকবেন সেটা সম্ভব নয়।

অঙ্কিতা আরো বলেন, নতুনদের জায়গা ছেড়ে দিতে হয় ঠিকই, তবে এখনি লড়াই থামাচ্ছেন না তাঁরা। দর্শকরা এতদিন পরেও এত ভালোবাসা দেখাচ্ছে। এমন অনেক দর্শক রয়েছে যারা শুধুমাত্র জগদ্ধাত্রী দেখেন। অঙ্কিতা বলেন, তাঁকে অনেকেই বলেছেন, এই সিরিয়ালটি সকলে মিলে দেখা যায়। কারণ জগদ্ধাত্রীতে কোনো পরকীয়া, কূটকাচালি নেই। অনেক দর্শকই শুধুমাত্র জগদ্ধাত্রী দেখেন এখনো, বক্তব্য অঙ্কিতার।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই