Advertisements

Sonakshi Sinha: বিয়ের এক সপ্তাহের মধ্যেই হাসপাতালে সোনাক্ষী, এরইমধ্যে অন্তঃসত্ত্বা অভিনেত্রী? গুঞ্জন তুঙ্গে

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বিয়ের এখনো এক সপ্তাহও হয়নি। গত ২৩ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) এবং জাহির ইকবাল। তাঁদের বিয়ে নিয়ে বিতর্কও এখনো চলছে পুরোদমে। কিন্তু তার মধ্যেই আরেক কাণ্ডে নতুন করে সংবাদ শিরোনামে উঠে এলেন সোনাক্ষী। বিয়ের এক সপ্তাহ কাটার আগেই হাসপাতালে ছুটলেন নববধূ। তবে কি অন্তঃসত্ত্বা অভিনেত্রী? নতুন গুঞ্জনে তোলপাড় নেট পাড়া।

এই গুঞ্জনের নেপথ্যে রয়েছে একটি ভাইরাল ভিডিও। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে একটি ভিডিও ঘুরে বেড়াচ্ছে এই মুহূর্তে। সেখানে দেখা যাচ্ছে, মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতাল থেকে বেরিয়ে আসছেন সোনাক্ষী এবং জাহির। কিন্তু ক্যামেরা দেখেই তড়িঘড়ি গাড়িতে উঠে পড়েন তাঁরা। আর এই ক্যামেরা এড়াতে দেখেই তাঁদের নিয়ে শুরু হয়েছে নয়া গুঞ্জন। বিয়ের আগেই কি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন সোনাক্ষী? সেই জন্যই কি হঠাৎ করে বিয়ে?

এমন ঘটনা বলিউডে বিরল নয়। আলিয়া ভাট, দিয়া মির্জা থেকে নেহা ধুপিয়ার মতো একাধিক অভিনেত্রী বিয়ের পরপরই দিয়েছেন অন্তঃসত্ত্বা হওয়ার খবর। আর সেই কারণেই দুয়ে দুয়ে চার করতে লেগেছেন নেটিজেনরা। ভিডিওটি দেখে অনেকে মন্তব্য করেছেন, সম্ভবত সন্তান আসছে সোনাক্ষী জাহিরের নতুন পরিবারে। এই ভিডিওর সঙ্গে সঙ্গেই বিতর্কও মাথাচাড়া দিয়েছে নতুন করে। তবে এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি সোনাক্ষী বা জাহির।

দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড অভিনেত্রী। দীর্ঘ সাত বছর ধরে চুটিয়ে প্রেম করার পরেই নাকি বিয়ে সেরেছেন সোনাক্ষী। ভিন্ন ধর্মে বিয়ের জন্য অবশ্য কম ট্রোল, নিন্দা চলছে না অভিনেত্রীকে নিয়ে। তাঁদের বিয়েকে দেওয়া হয়েছে লাভ জিহাদের তকমা। এমনকি গুঞ্জন শোনা যাচ্ছে, সোনাক্ষীর সিদ্ধান্তে নাকি তাঁর পরিবারেই চাপা অসন্তোষ রয়েছে। সোনাক্ষী এবং জাহির অবশ্য কোনো নেতিবাচকতাকেই পাত্তা দিতে রাজি নন। বিয়ের পরেই সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow