whatsapp channel

বিশ্বসুন্দরী হয়েও নেপোটিজমের শিকার হয়েছিলেন সুস্মিতা সেন! কি জানালেন অভিনেত্রী?

গত ১৪ ই জুন নিজের বাড়ি বান্দ্রায় আত্মহত্যা করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুর পেছনে ব্যক্তিগত নাকি পেশাগত কারণ করেছে সেই বিষয়ে উঠেছে প্রশ্ন। অনেকের দাবি বলিউডের…

Avatar

HoopHaap Digital Media

গত ১৪ ই জুন নিজের বাড়ি বান্দ্রায় আত্মহত্যা করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুর পেছনে ব্যক্তিগত নাকি পেশাগত কারণ করেছে সেই বিষয়ে উঠেছে প্রশ্ন। অনেকের দাবি বলিউডের স্বজনপোষণের কারণেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন ৩৪ বছর বয়সী এই অভিনেতা।

সম্প্রতি এর বিরুদ্ধে তোলপাড় হয়েছে গোটা দেশ। করণ জোহর, যশরাজ ফিল্মস, সলমন খান সহ একাধিক চলচ্চিত্র নির্মাতাদের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ তুলছেন সমালোচকেরা। বহু নামকরা অভিনেতা-অভিনেত্রী এবং গায়ক-গায়িকা স্বজনপোষণের শিকার হয়েছেন। এই বিষয়ে মুখ খুলেছেন কঙ্গনা রাণাওয়াত, অভয় দেওল, সোনু নিগম থেকে শুরু করে বলিউডের একাংশ।

যদিও এতদিন পর্যন্ত স্বজনপোষণ নিয়ে কোনো মন্তব্য করেননি বাঙালি কন্যা সুস্মিতা সেন। তবে সম্প্রতি এক ভক্তের প্রশ্ন মুখ খুললেন তিনি। তাকে জিজ্ঞেস করা হয় স্বজনপোষণের মাঝখানেও কিভাবে তিনি টিকে গেলেন। তার ওই ভক্তকে ভালোবাসা জানিয়ে তিনি বলেন, “তোমাদের মতো দর্শকদের দিকে তাকিয়ে। একজন অভিনেত্রী হিসেবে আমি ততদিন পর্যন্ত কাজ করবো যতদিন তোমরা চাইবে।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media