whatsapp channel

Sreemoyee: দুজন বৌ, মা-বাবাও দুটি করে, মহা ফ্যাসাদে পড়েছেন ডিঙ্কা!

সোশ্যাল মিডিয়ায় ইদানিং শুরু হয়েছে পান থেকে চুন খসলেই ট্রোলিং। একের পর এক সেলিব্রিটি অযথা ট্রোলিং-এর শিকার হয়ে চলেছেন। এবার সেই তালিকায় নাম যুক্ত হল ‘ডিঙ্কা' সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik)-এর…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়ায় ইদানিং শুরু হয়েছে পান থেকে চুন খসলেই ট্রোলিং। একের পর এক সেলিব্রিটি অযথা ট্রোলিং-এর শিকার হয়ে চলেছেন। এবার সেই তালিকায় নাম যুক্ত হল ‘ডিঙ্কা’ সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik)-এর নাম।

সম্প্রতি সপ্তর্ষির একটি মিম নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। সেই মিমে সপ্তর্ষির ছবির চারপাশে অনিন্দ্য-রোহিত, শ্রীময়ী-জুন, কিয়া-অপর্ণার ছবি। নেটিজেনরা মজা করে বলতে শুরু করেছেন, ডিঙ্কার দুই বৌ, দুই মা, দুই বাবা। সবকিছুই ডিঙ্কার জীবনে দ্বিগুণ অর্থাৎ এটাই জীবন। অত্যন্ত অবাস্তব এই ঘটনা নিয়ে ইদানিং মিম স্রষ্টারা মেতে উঠেছেন। তৈরি হচ্ছে নিত্যনতুন মিম।

সপ্তর্ষি নিজেও এই মিমটি দেখেছেন। তিনি জানিয়েছেন, একটি সিরিয়াল দীর্ঘদিন চললে বৃহত্তর জীবনকে তুলে ধরতেই হয়। এই ঘটনাকে সপ্তর্ষি ‘লার্জার দ‍্যান লাইফ’ বলেছেন। এর ফলেই শ্রীময়ীর পরিবারে সকলের দুটি করে বিয়ে হচ্ছে। তবে দেখতে অদ্ভুত লাগলেও এটি সত্যি যে, ডিঙ্কার দুই বাবা, দুই মা, দুই স্ত্রী।

এছাড়াও সপ্তর্ষি একটি বিশেষ ঘটনার উপর জোর দিয়েছেন। তিনি বলেছেন, ‘শ্রীময়ী’ ধারাবাহিকের সবকটি চরিত্র সমাজের প্রতিনিধি। চারপাশে এরকম লক্ষ লক্ষ মানুষ আছেন। এমনকি আছেন ডিঙ্কার মতো ছেলেও যাঁরা প্রতিনিয়ত সমাজের সঙ্গে সমঝোতা করে চলেছেন। বর্তমান সময়ে অনেকেই ভুল বিয়ের মাশুল সারাজীবন ধরে না গুণে দ্বিতীয়বার বিয়ে করেন। এমনকি ডিঙ্কা ওরফে সপ্তর্ষি স্ত্রী সোহিনীর সঙ্গে সপ্তর্ষির বিয়ে তাঁর প্রথম হলেও সোহিনীর দ্বিতীয়। এতে অস্বাভাবিক কিছু দেখেন না তিনি। বর্তমানে অনেকেই সম্পর্ক টিকিয়ে রাখতে কাউন্সেলিং করান। কিন্তু সম্পর্কগুলি ক্রমশ জটিল হয়ে উঠছে, এই কথা অনস্বীকার্য।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media