whatsapp channel

TRP: জলসার হাল ফেরাচ্ছে ‘খুকুমণি হোম ডেলিভারি’, হাড্ডাহাড্ডি লড়াইয়ে ‘মিঠাই’ ও ‘উমা’

বিকেল মানেই বাঙালির কাছে নিত্য নতুন ধারাবাহিকের লিস্ট। চায়ের আসর থেকে ডিনার জমে ওঠে একের পর এক ধারাবাহিকের গল্প দিয়ে। একেক জনের কাছে আবার একেক চ্যানেলের কাহিনী পছন্দ। বাংলায় যেহেতু…

Avatar

HoopHaap Digital Media

বিকেল মানেই বাঙালির কাছে নিত্য নতুন ধারাবাহিকের লিস্ট। চায়ের আসর থেকে ডিনার জমে ওঠে একের পর এক ধারাবাহিকের গল্প দিয়ে। একেক জনের কাছে আবার একেক চ্যানেলের কাহিনী পছন্দ। বাংলায় যেহেতু স্টার, জি ও কালার্স চ্যানেলে বেশি বাংলা ধারাবাহিক হয়, তাই এই তিন চ্যানেলের মধ্যে চলে সপ্তাহ ধরে লড়াই।

বৃহস্পতিবার মানেই ধারাবাহিকগুলোর সপ্তাহ শেষের পরীক্ষার রেজাল্ট হাতে আসে। এবারেও ধারাবাহিকের TRP list হাতে এসেছে। এই লিস্ট দেখলেই বোঝা যাবে কে এগিয়ে কে একটু পিছিয়ে এবং কে একেবারে মাঠের বাইরে।

মিঠাই’কে কোনোভাবেই টলানো সম্ভব হচ্ছে না। দীর্ঘ সপ্তাহ ধরে এক নম্বর আসনেই বসে মিঠাই ও সিদ্ধার্থ অর্থাৎ মোদক পরিবার। গল্পের দুষ্টু মিষ্টি প্রেম, খুনসুটি, কূটনীতি দর্শকদের ভারী পছন্দ। ওদিকে উমা মাঠে নেমে ছক্কা হাঁকায়, তারপর দিদির জন্য বর খুঁজতে পাড়ায় বেরোয়। ব্যাপারটা নিয়ে দর্শকরা হাসি মজা করলেও এই ধারাবাহিক আছে দ্বিতীয় নম্বরে। সম্প্রতি, খবরে এসেছিল অপরাজিতা অপু ধারাবাহিকের অপু ওরফে সুস্মিতা দে হাসপাতালে ভর্তি, তাই ধারাবাহিকে তাকে দেখা যাচ্ছে না, কিন্তু সেও রয়েছে তিন নম্বরে। বাকিদের অবস্থান কিরকম চলুন সেই লিস্ট দেখে নিই।

১.মিঠাই – ১১.২
২.উমা – ৯.৩
৩.অপরাজিতা অপু – ৪.৪
৪.যমুনা ঢাকি – ৮.৫
৫.খুকুমণি হোম ডেলিভারি ও সর্বজয়া – ৮.৪
৬.রানী রাসমণি – ৭.৫
৭. বরণ ও খেলাঘর – ৭.১
৮.কৃষ্ণকলি – ৭.০
৯.খড়কুটো ও কড়ি খেলা – ৬.৭
১০.ধুলোকণা ও মন ফাগুন – ৬.৬

১১.এই পথ যদি না শেষ হয় – ৬.৫
১২.শ্রীময়ী ও গঙ্গারাম – ৬.২
১৩.আয় তবে সহচরী ও মহাপীঠ তারাপীঠ – ৫.৯
১৪.জীবন সাথী – ৪.৩
১৫.গ্রামের রাণী বীণাপাণি – ৩.৪
১৬.সাঁঝের বাতি – ২.৫
১৭.সন্তোষী মা – ২.৪
১৮.শ্রীকৃষ্ণ ভক্ত মীরা – ২.১
১৯. যোধা আকবর – ০.৮

রিয়্যালিটি শো

১.দাদাগিরি – ৭.৫
২.ড্যান্স বাংলা ড্যান্স – ৬.৩
৩.দিদি নাম্বার ওয়ান – ৪.৭
৪.সুপার সিঙ্গার – ৩.৬
৫.রান্নাঘর – ১.৪

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media