BollywoodHoop Plus

Ananya Panday: লাল শাড়িতে উঁকি দিচ্ছে মারকাটারি ফিগার, অনন্যার হটনেসে ঘায়েল নেটিজেনরা

ক্রমশ এগিয়ে আসছে ‘লাইগার’ মুক্তির দিন। বলিউডে পুরী জগন্নাথ (Puri Jagannath) পরিচালিত এই ফিল্মের মাধ্যমে ডেবিউ করতে চলেছেন দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)। তাঁর বিপরীতে এই ফিল্মে অভিনয় করছেন অনন্যা পান্ডে (Ananya Panday)। বহুদিন পর অনন্যাকে আবারও দেখা যাবে বড় পর্দায়। কিন্তু তার আগেই প্রায়ই বিভিন্ন পোশাকে ভাইরাল হচ্ছেন অনন্যা।

এর মধ্যে ‘লাইগার’-এর ট্রেলার লঞ্চে তাঁর পরনের কালো পোশাক দেখে অনেকে অনন্যাকে কটাক্ষ করে বলেছিলেন, তাঁর স্তন কোথায়! তবে বলিউডের মাটিতেও কেরিয়ারের শুরুর দিকে এই ধরনের কথা শুনেছেন বলে জানিয়েছেন অনন্যা। তাই বর্তমানে এই ধরনের সমালোচনাকে পাত্তা দেন না তিনি। সম্প্রতি অনন্যাকে দেখা গেল লাল রঙের শাড়িতে মোহময়ী হয়ে উঠতে। লাল রঙের শাড়িটি অর্গাঞ্জা ও সিল্কের মিশেলে তৈরি। শাড়িতে রয়েছে স্টোনের কারুকার্য। তার সাথে লাল রঙের ডিপ নেক ব্লাউজ পরেছেন অনন্যা। এই শাড়িটি ডিজাইন করেছেন অর্পিতা মেহতা (Arpita Mehta)।

শাড়ির সাথে গলায় অক্সিডাইজড চোকার পরেছেন অনন্যা। কানে পরেছেন অক্সিডাইজড দুল। লেটেস্ট ট্রেন্ড মেনে হালকা মেকআপ করেছেন তিনি। চুল সেটিং করে খোলা রেখেছেন। হাতে পরেছেন অক্সিডাইজড ও স্টোন স্টাডেড ব্রেসলেট। ঠোঁট রাঙিয়েছেন হালকা লাল রঙের লিপস্টিকে। সব মিলিয়ে অনন্যা প্রকৃত অর্থেই অনন্যা হয়ে উঠেছেন।

সহ-অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার বিষয়ে বলতে গিয়ে অনন্যা জানিয়েছেন, বিজয় হট অথচ ফিল্মি। আপাতত তাঁদের অনস্ক্রিন রসায়ন বড় পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Ananyafc (@ananya._.universe)

whatsapp logo