Hoop PlusTollywood

Subhashree Ganguly: মধ্যরাতে কেক কেটে জন্মদিন পালন শুভশ্রীর, আদরে ভরিয়ে দিলেন রাজ

টলিউডের অন্যতম পরিচালক-অভিনেত্রী জুটি হিসেবে খ্যাত রাজ-শুভশ্রী (Raj-Subhashree)। সিনেমার সেট থেকে বাড়ির কিচেন, তাদের লভ-জার্নির কথা সবারই জানা কমবেশি। তাদের সুখকর দাম্পত্যের কথাও সোশ্যাল মিডিয়ায় বেশ প্রচলিত। স্বামী রাজ এবং ছেলে ইউভানকে নিয়ে সুখের সংসার অভিনেত্রী শুভশ্রীর। আজ তার জন্মদিন। আর স্ত্রী শুভশ্রীর ৩২ তম জন্মদিনে মধ্যরাতে কেক কেটে সেলিব্রেট করলেন রাজ চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় করলেন ভিডিও পোস্ট।

গতকাল মধ্যরাতে জন্মদিনের কেক কাটার ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন টলিউড পরিচালক রাজ চক্রবর্তী। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, “শুভ জন্মদিন প্রিয়তমা”। ভিডিওতে দেখা গেছেজ ড্রয়িং রুমে টেবিলের সামনে বসে শুভশ্রী। পরনে কালো টপ। আর শুভশ্রীর সামনে রাখা একটি রেড ভেলভেট এবং একটি ব্ল্যাক ফরেস্ট কেক। কেকের উপর জ্বলছে মোমবাতিও। সঙ্গে রয়েছেন বেশ কিছু বন্ধু ও আত্মীয়। সম্ভবত কেক কাটার এই মুহূর্তকে ক্যামেরাবন্দি করছেন স্বামী রাজ। টুই দুটি কেক কেটে প্রথমেই স্বামীর মুখে তুলে দিলেন শুভশ্রী। আর এই ভিডিও বেশ মন জয় করেছে ভক্তদের।

প্রসঙ্গত, পুত্র ইউভান এবং স্বামী রাজকে নিয়ে সুখের দাম্পত্য শুভশ্রীর। তবে সংসার করার পাশাপাশি অভিনয় জগতেও নিজেকে একইভাবে প্রাসঙ্গিক রেখেছেন টলিউডের এই অভিনেত্রী। ‘বাজিমাত’ ছবি দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন শুভশ্রী গাঙ্গুলি। তারপর একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন ভক্তদের। সম্প্রতি ‘বৌদি ক্যান্টিন’, ‘ধর্মযুদ্ধ’ এবং ‘বিসমিল্লা’-র মতো ছবিতে অন্য ধরনের চরিত্রেও দেখা গেছে তাকে। তাই এখনো অভিনয় জগতে একইভাবে প্রাসঙ্গিক রয়ে গেছেন রাজ পত্নী শুভশ্রী।

প্রিয় অভিনেত্রীর জন্মদিনের এই ভিডিওর কমেন্ট বক্স ভরে গেছে অনুগামীদের শুভেচ্ছাবার্তায়। অনেকেই লিখেছেন, ‘শুভ জন্মদিন প্রিয় অভিনেত্রী’; কেউ আবার বলেছেন, ‘এমন সুখের দাম্পত্য জীবন সুখের হোক, এমনটাই আশা করি। শুভ জন্মদিন শুভশ্রী’।

whatsapp logo