সুইমিংপুলে মেয়ের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত অভিনেত্রী সানি লিওনি, ইনস্টাগ্রামে তুমুল ভাইরাল ভিডিও

সানি লিওন। ইতিমধ্যেই বি-টাউনে বেশ জনপ্রিয় নাম। বয়স এখন ৩৯ বছর কিন্তু রুপ আর যৌবন এখনো কমেনি। সাল ২০১২ হলিউডের প্রাপ্ত বয়স্ক সিনেমা ত্যাগ করে 'জিসম ২' ছবি দিয়ে বলিউডে…

HoopHaap Digital Media

সানি লিওন। ইতিমধ্যেই বি-টাউনে বেশ জনপ্রিয় নাম। বয়স এখন ৩৯ বছর কিন্তু রুপ আর যৌবন এখনো কমেনি। সাল ২০১২ হলিউডের প্রাপ্ত বয়স্ক সিনেমা ত্যাগ করে ‘জিসম ২’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন অভিনেত্রী। রিল লাইফে যতটাই সাহসী অবতারে নজর কেড়েছেন, তেমনি রিয়েল লাইফে ততটাই নরম মনের মানুষ সানি। বর্তমানে স্বামী ড্যানিয়েল তার জীবনে অনেকটা জুড়ে রয়েছে। বর্তমানে ছেলে ও মেয়ে আর স্বামীকে নিয়ে মন দিয়ে সংসার করছেন।

এই স্বামীর সাথে প্রেম ছিল বেশ মজার। একটি সাক্ষাৎকারে সানি জানিয়েছিলেন, লাস ভেগাসে যখন অভিনেত্রী থাকতেন তখন এক বান্ধবীর সঙ্গে থাকতেন সানি। সেখানেই এক রোস্তোরাঁয় ড্যানিয়েলের সঙ্গে প্রথম দেখা হয়েছিল সানির। সেখানে ব্যান্ডের শো করছিলেন। একনজরে ভালো বেসে ফেলেছিলেন ড্যানিয়েল। তারপরই ফোন নাম্বর আর ইমেল আইডি চালাচালি। ধীরে ধীরে ভাললাগা তারপর ভালোবাসা শুরু। দীর্ঘ তিন বছর ডেটিংয়ের পর ২০১১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন দুজনে।

সানি লিওনের গোটা জীবন একটি খোলা পাতা। তিনি কখনো কোনো কিছু লোকাতে ভালোবাসেননা। প্রসঙ্গত, নিজের বায়োপিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি’ এই গল্পটি অন্য কেউ অভিনয় না করিয়ে নিজেই অভিনয় করেছিলেন। এই ওয়েবসিরিজ দেখে সানি কতটা কঠিন পথ পেরিয়ে আজ এই স্থানে আসতে পেরেছেন তাই নিয়ে ছিল সিনেমার মূল প্রেক্ষাপট। এই ওয়েব সিরিজে সানির জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায়ের চড়াই উৎরাই দেখানো হয়েছে। সানি আগে ও জনপ্রিয় ছিল এই বায়োপিকের পর আরো জনপ্রিয় হয়ে উঠেছেন।

সানি নিজের কেরিয়ারের পাশাপাশি নিজের সন্তানের মা হতে চেয়েছিলেন। সানি লিওনের মা হতে চাওয়ার গল্প থেকে মা হওয়ার স্বপ্নপূরণ হয় একটি মেয়ের জন্য। হ্যা এটাও ২১ মাসের একটি কন্যা সন্তানকে দত্তক নিয়েছেন বলিউড ডিভা সানি লিওন এবং তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। সানি এবং ড্যানিয়েল তার মেয়ের নাম রেখেছেন নিশা। আর নিজের আসল পদবী মেনেই বলিউড ডিভা সানি, মেয়ে নিশার নামের সঙ্গে জুড়ে দিয়েছেন কৌর পদবী। এরপর আরো দুই যমজ সন্তানকে দত্তক নেন। সানি কোনদিনই কোনো সন্তানের মধ্যে বিচার বিবেচনা করেননি। বরং তিনজনকে সমান ভালোবাসে।

নিশা যেহেতু বড় মেয়ে তাই একটু স্পেশাল। তাই তো শনিবারের দুপুরে মেয়ে নিশাকে নিয়ে হানি সিং এর গাওয়া “সানি সানি” গানে নেচে উঠলেন। মা নীল বিকিনি আর মেয়ে ও লাল সুইম সুট পড়ে গানের তালে জলে ঝাঁপ দিলেন। নিজের উইকেন্ড স্পেশাল এই মুহূর্ত সানি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করতে ভোলেননি। মুহূর্তে এই রিল ভিডিয়ো ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

Leave a Comment