BollywoodHoop PlusHoop Sports

K.L Rahul: অবশেষে সাত পাক ঘুরলেন কে.এল.রাহুল, স্ত্রীর সৌন্দর্য দেখে মুগ্ধ সকলে

বারবার আথিয়া শেঠি (Athiya Shetty) এবং কে. এল.রাহুল (K.L.Rahul) বারবার তাঁদের সম্পর্কের কথা অস্বীকার করলেও অবশেষে 23 শে জানুয়ারি, সোমবার সাত পাকে বাঁধা পড়লেন। গত বছরের মাঝামাঝি সময় থেকেই শোনা যাচ্ছিল, আথিয়া ও রাহুলের বিয়ে হতে চলেছে খুব শীঘ্রই। কিন্তু কোথায় তাঁদের বিয়ে হবে, তা জানা যায়নি। এমনকি সুনীল শেঠি (Suniel Shetty)-ও এই গুজবে সীলমোহর দেননি। কিন্তু সোমবার, সুনীলের খান্ডালাস্থিত ফার্মহাউস থেকে বেরোনোর সময় সুনীল সব জল্পনার অবসান ঘটিয়ে বলে ওঠেন, তিনি এবার অফিশিয়ালি শ্বশুর হয়ে গেলেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

হাত জোড় করে এই কথা বলার পর সুনীল জানালেন, অবশেষে রাহুল ও আথিয়ার বিয়ে হয়েছে এবং সবেমাত্র সাতপাক পূর্ণ হয়েছে। তাঁর সাথে ছিলেন তাঁর পুত্র আহান (Ahaan Shetty)। এরপর মঙ্গলবার সারাদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে রাহুল ও আথিয়ার বিয়ের ছবি। ছবিগুলি শেয়ার করে আথিয়া ও রাহুল লিখেছেন, একে অপরের আলোয় আলোকিত হয়ে ভালোবাসতে শিখেছেন তাঁরা। ছবিগুলি শেয়ার করে অনুরাগীদের আশীর্বাদ প্রার্থনা করেছেন রাহুল ও আথিয়া। বিয়ের দিন আথিয়ার পরনে ছিল হালকা গোলাপি রঙের ফুলস্লিভ লেহেঙ্গা-চোলি। লেহেঙ্গা-চোলি জুড়ে ছিল ফ্লোরাল এমব্রয়ডারি। লেহেঙ্গা-চোলির সাথে এমব্রয়ডারি করা দোপাট্টা থাকলেও বিয়ের জন্য আলাদা ওড়না দিয়ে ঘোমটার ব্যবহার করেছিলেন আথিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Athiya Shetty (@athiyashetty)

এই পোশাকের সাথে গলায় পোলকি ডিজাইনের নেকলেস, কানে শ‍্যান্ডেলিয়র ইয়ারিং, সিঁথিতে মাঙ্গটিকা ও হাতে বালা পরেছিলেন আথিয়া। আঙুলে ছিল হীরে বসানো রাজকীয় ওয়েডিং রিং। রাহুল পরেছিলেন আইভরি রঙের শেরওয়ানি। ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের উপস্থিতিতে এদিন সম্পন্ন হয়েছে আথিয়া ও রাহুলের বিয়ে। জানা গিয়েছে আমন্ত্রিত অতিথির সংখ্যা ছিল প্রায় একশো জন। বলিউড থেকে করিনা কাপুর (Kareena Kapoor Khan), আলিয়া ভাট (Aliaa Bhatt) সহ তাবড় সেলিব্রিটিরা নবদম্পতিকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন। রাহুল ও আথিয়ার বিয়েতে মিডিয়ার প্রবেশ ছিল নিষিদ্ধ। এমনকি অতিথিদের মোবাইল ফোন ব্যবহার ছিল নিষিদ্ধ। তবে বাইরে অপেক্ষমান মিডিয়ার মানুষজনদের উদ্দেশ্যে আথিয়া ও রাহুলের সাতপাক সম্পন্ন হওয়ার পর সুনীল ও আহান নিজেরাই তুলে দিয়েছেন খাবারের প্যাকেট।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সুনীল জানিয়েছেন, রাহুল আপাতত ব্যস্ত আইপিএল নিয়ে। আইপিএল শেষ হলে মুম্বইয়ে অনুষ্ঠিত হবে রাহুল ও আথিয়ার রিসেপশন পার্টি। সুনীলের সঙ্গে রাহুলের সম্পর্কের সমীকরণ যথেষ্ট সুন্দর। ফলে সুনীল চান, শ্বশুর নয়, তিনি যেন রাহুলের পিতা হয়ে উঠতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)