whatsapp channel

সত্যিই কি ডিভোর্সের পথে হাঁটছেন ‘গঙ্গারাম’-এর টায়রা?

কিছুদিন আগে অবধি সোহিনী গুহ রায় (Sohini Guha Roy)-এর সাথে কল্লোল চৌধুরী (Kallol Chowdhury)-র বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে টলিপাড়া ছিল সরগরম। তবে সাম্প্রতিক কালে ‘দিদি নং ওয়ান’-এ এসে রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কিছুদিন আগে অবধি সোহিনী গুহ রায় (Sohini Guha Roy)-এর সাথে কল্লোল চৌধুরী (Kallol Chowdhury)-র বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে টলিপাড়া ছিল সরগরম। তবে সাম্প্রতিক কালে ‘দিদি নং ওয়ান’-এ এসে রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-র সামনে ‘গঙ্গারাম’-এর টায়রা বলেছিলেন, দুজনকেই অ্যাডজাস্ট করতে হয়। কল্লোল তাঁর সাথে কলকাতার ফ্ল্যাটেই থাকেন বলে জানিয়েছিলেন সোহিনী। মজা করে রচনা বলেন, কল্লোলকে বোধহয় একটু বেশি অ্যাডজাস্ট করতে হয়। তবে ‘দিদি নং ওয়ান’-এর এই বিশেষ পর্বটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরেই একরাশ কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল সোহিনীকে। কারণ অনেকের ধারণা, সোহিনী ও কল্লোল বর্তমানে আলাদা থাকছেন। এই কারণে নেটিজেনদের একাংশের মুখ বন্ধ করার জন্য আবারও কাছাকাছি আসার চেষ্টা করছেন সোহিনী ও কল্লোল।

Advertisements

Advertisements

সম্প্রতি তাঁরা সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করার পরই তাঁদের বিবাহ বিচ্ছেদের জল্পনা জোরালো হয়েছিল। এমনকি সোহিনী তাঁদের একসাথে মুহূর্ত যাপনের ছবি ডিলিট করেছিলেন। কিন্তু এবার সোশ্যাল মিডিয়াকেই তাঁরা হাতিয়ার করেছেন। ইদানিং সোহিনী ও কল্লোল একে অপরের সাথে যথেষ্ট সময় কাটাচ্ছেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ফলে অনেকেই মনে করছেন তাঁদের দাম্পত্য সমস্যার সমাধান হয়েছে।

Advertisements

তবে সোহিনী স্বীকার করেছিলেন, তাঁর সাথে কল্লোলের ঝগড়া হয়েছে। কিন্তু তা বিবাহ বিচ্ছেদ পর্যন্ত গড়ায়নি বলে জানিয়েছিলেন তিনি। 2021 সালের 2 রা ফেব্রুয়ারি পেশায় ব্যবসায়ী কল্লোলের সাথে সাত পাকে বাঁধা পড়েছিলেন সোহিনী।

Advertisements

আগামী দিনে রাজর্ষি দে (Rajorshee De) পরিচালিত নতুন ফিল্ম ‘সাদা রঙের পৃথিবী’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সোহিনীকে।

whatsapp logo
Advertisements