whatsapp channel

Subhashree Ganguly: ইউভানকে কোলে নিয়ে সপরিবারে বাগদেবীর আরাধনায় ‘পরিণীতা’ শুভশ্রী!

কথায় আছে, 'যে রাঁধে সে চুলও বাঁধে'। আর এই প্রবাদকে রূপায়িত করেন টলিউডের অন্যতম সুন্দরী ও জনপ্রিয় নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। বিগত কয়েকবছর ধরেই তিনি নানা চরিত্রে অভিনয় করে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

কথায় আছে, ‘যে রাঁধে সে চুলও বাঁধে’। আর এই প্রবাদকে রূপায়িত করেন টলিউডের অন্যতম সুন্দরী ও জনপ্রিয় নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। বিগত কয়েকবছর ধরেই তিনি নানা চরিত্রে অভিনয় করে তিনি মন জয় করেন দর্শকদের। তবে শুধুমাত্র কেরিয়ার নিয়ে ব্যস্ততা নয়, স্বামী সন্তানকে নিয়ে ঘরকন্না করতেও বেশ সিদ্ধহস্তা অভিনেত্রী। একরত্তি সন্তান ইউভানকে নিয়ে বেড়াতে যাওয়া, তার সারাদিনের যত্ন পরিচর্যা করা- সবটাই একাহাতে সামলান অভিনেত্রী। বাস্তবিক জীবনেও তিনি এক সফল ‘পরিণীতা’। সরস্বতী পুজোতেও এমনই রূপে দেখা গেল অভিনেত্রীকে।

Advertisements

সরস্বতী পুজোর দিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেন অভিনেত্রী। তবে সকলের মতো এদিন শাড়ি পরেন নি অভিনেত্রী। বরং সকলের থেকে একটু আলাদা সাজেই দেখা গেল তাকে। বাসন্তী শাড়ির পরিবর্তে গাঢ় হলুদ রংয়ের লং শালোয়ারে দেখা গেল তাকে। গায়ে মানানসই জুয়েলারি এবং কাল করা কালো ওড়না। আর এই লুকেই সরস্বতীর আরাধনায় পরিবারকে নিয়ে মত্ত হলেন অভিনেত্রী।

Advertisements

একটি ছবিতে অভিনেত্রীকে এক দেখা গেলেও অন্য ছবিতে ছেলে ইউভানকে কোলে নিয়ে থাকতে দেখা গেল তাকে। অন্য ছবিতে পুষ্পাঞ্জলি দিতে দেখা গেল খুদে ইউভনকে। আরো একটি ছবিতে বাবা ও ছেলে ক্যামেরাবন্দি হয়েছেন। বাবার পরণে বটল-গ্রীন রংয়ের পাঞ্জাবি, ছেলের পরণে সাদা পাঞ্জাবি। আর এই একগুচ্ছ ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘সরস্বতী পুজো’, তারপর একটি ফুলের ইমোজি দেন অভিনেত্রী।

Advertisements

এই পোস্ট রীতিমতো ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। ছবি দেখে মুগ্ধ ভক্তকূল। অনেকেই ভালোবাসা ও মুগ্ধতার ইমোজিতে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। কেউ লিখেছেন, ‘তুমি নিজেই সরস্বতীর মতো দেখতে’; অন্যজন লিখেছেন, ‘ইউভানকে দেখে ভীষণ মিষ্টি লাগছে’; আবার এক অনুরাগী লিখেছেন, ‘এমন সুখী পরিবার দেখলেই মন জুড়িয়ে যায়’। প্রসঙ্গত, সম্প্রতি অভিনয় ছেড়ে প্রযোজনার কাজে মন দিয়েছেন শুভশ্রী। রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) পরিচালনা এবং শুভশ্রীর প্রযোজনায় তৈরি হচ্ছে ‘প্রলয়-২’।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা