whatsapp channel

Phulki: প্রচুর মার খেতে হয় ‘ফুলকি’র সেটে, কী এমন হয় মাত্র ১৯ বছরের দিব্যানীর সঙ্গে!

জি বাংলার বক্সার নায়িকা 'ফুলকি' (Phulki)। শ্বাসকষ্টের সমস্যা নিয়েও সে নিজের স্বামী তথা বক্সিং কোচ রোহিতের মুখ উজ্জ্বল করার জন্য কঠোর পরিশ্রম করে, একের পর এক প্রতিযোগিতা জেতে। সেই সঙ্গে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

জি বাংলার বক্সার নায়িকা ‘ফুলকি’ (Phulki)। শ্বাসকষ্টের সমস্যা নিয়েও সে নিজের স্বামী তথা বক্সিং কোচ রোহিতের মুখ উজ্জ্বল করার জন্য কঠোর পরিশ্রম করে, একের পর এক প্রতিযোগিতা জেতে। সেই সঙ্গে ষড়যন্ত্রকারী, দুষ্টু লোকদেরও সুযোগ পেলে শিক্ষা দিতে ছাড়ে না ফুলকি। সিরিয়ালে মিষ্টি মেয়ে ফুলকির চরিত্রে অভিনয় করছেন দিব্যানী মণ্ডল (Divyani Mondal)। এটাই তাঁর প্রথম সিরিয়াল। আর প্রথম বারেই দর্শকদের নিজের ভক্ত বানিয়ে ফেলেছেন তিনি। প্রত্যেক সপ্তাহেই টিআরপি তালিকার দ্বিতীয় নয়তো তৃতীয় স্থানে থাকে ফুলকি।

Advertisements

সিরিয়ালে তো নামকরা বক্সার হয়ে স্যারের প্রিয় ছাত্রী হয়ে ওঠার স্বপ্ন দেখে ফুলকি। কিন্তু বাস্তবেও যে দিব্যানী খেলাধুলার জগতের সঙ্গেই যুক্ত তা জানেন না অনেকেই। জানলে অবাক হবেন, মাত্র ১৯ বছর বয়সেই দিব্যানী একজন ব্ল্যাকবেল্টার। নামী ক্যারাটে প্রশিক্ষক ব্ল্যাকবেল্টার দেবাশিস মণ্ডলের কন্যা তিনি। তবে সেটে নাকি প্রায়ই মারধোর খেতে হয় তাঁকে। সম্প্রতি সংবাদ মাধ্যমের কাছে এমন কথাই ফাঁস করলেন দিব্যানী।

Advertisements

Advertisements

আসলে সিরিয়ালের গল্পের কেন্দ্রে রয়েছে বক্সিং। তাই প্রতি দিন বেশ কিছু ফাইটের দৃশ্যের শুটিং করতেই হয়। ডামি দিয়ে নয়, নিজেই সে সব দৃশ্যে অভিনয় করেন দিব্যানী। সংবাদ মাধ্যমকে অভিনেত্রী বলেন, তাঁর সহ অভিনেতারাই নাকি তাঁকে ইন্ধন জুগিয়ে বলেন, ডামি দের থেকেও ভালো মারামারি করবেন তিনি। সাধারণত এই ধরণের মারামারির দৃশ্যে হিরোদেরই দেখা যায়। কিন্তু এখানে তো নায়িকাই বক্সার। তাই দিব্যানীকেই এই ধরণের দৃশ্যে অভিনয় করতে হয়।

Advertisements

দিব্যানী জানান, সম্প্রতি শুটিংয়ে সারাদিনে ৫ টি ফাইট করতে হয়েছে তাঁকে শুটিংয়ে। এক একটি ফাইট চলে দেড় ঘন্টা করে। বিপরীতে যারা থাকেন সকলেই প্রশিক্ষিত বক্সার। অভিনয় করার সময়ে কতটা সংযত হয়ে মারতে হয় সেটা তারা জানেন না। বক্সিংয়ে তো মুখে মারতে হয়, তাই তিনি অনেক মার খেয়েছেন বলে জানান দিব্যানী। পালটা তিনিও মেরেছেন প্রশিক্ষণপ্রাপ্ত বক্সারদের।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই