BollywoodHoop Plus

Harnaaz Sandhu: শিফন গাউনে নেটদুনিয়ায় ঝড় তুললেন ভারতীয় বিশ্বসুন্দরী হরনাজ

বাইশ বছরের খরা কাটিয়ে মাত্র বাইশ বছর বয়সে ভারতকে আবারও ‘মিস ইউনিভার্স’-এর মুকুট উপহার দিয়েছেন হরনাজ কৌর সান্ধু (Harnaaz Kaur Sandhu)। কিন্তু তার পাশাপাশি এসেছিল শারীরিক অসুস্থতা। ফলে যথেষ্ট ফুলে গিয়েছিলেন হরনাজ। কিন্তু হার মানেননি তিনি। আবারও সঠিক ডায়েট ও ওয়ার্কআউটের মাধ্যমে শেপে ফিরে এসেছেন হরনাজ। একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চলেছেন তিনি।

13 ই জুলাই, হরনাজ ইন্সটাগ্রামে তাঁর কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে শিফনে প‍্যাস্টেল ব্লু রঙের গাউন। গাউনটি স্লিভলেস ও ডিপ নেক। সমগ্র গাউন জুড়ে রয়েছে ফ্লোরাল এমব্রয়ডারি। এই গাউনটি ডিজাইন করেছে ‘প্রাইমাভেরা কচার’। গাউনের এমব্রয়ডারিতে ব্যবহার করা হয়েছে সবুজ, হলুদ ও সাদা সুতো। গাউনটি ফ্লেয়ারড। এই পোশাকের সাথে হরনাজ ন্যুড স্টিলেটো পরেছেন। মেকআপ ছিল অত্যন্ত হাল্কা। নজর কেড়েছে হরনাজের ঠোঁটের গোলাপি লিপ গ্লস। ছবিগুলি শেয়ার করে হরনাজ লিখেছেন, তাঁর ও তাঁর অনুরাগীদের পথে গোলাপ বিছানো থাকবে।

এর আগেও হরনাজ একটি ছবি শেয়ার করেছিলেন যাতে তাঁর পরনে ছিল কালো-সাদা গাউন। গাউনটি অফ শোল্ডার। এই গাউনের সাথে কালো গ্লাভস পরেছিলেন হরনাজ। গাউনটি ভেলভেটের তৈরি ও ডিপ নেক।

2021 সালের 13 ই ডিসেম্বর ইজরায়েলের এলাইতে মিস ইউনিভার্সের মুকুট জিতেছিলেন হরনাজ। প্রাক্তন মিস ইউনিভার্স মেক্সিকোর আন্দ্রেয়া মেজা (Andrea Meza) হরনাজের মাথায় পরিয়ে দেন বিশ্বসুন্দরীর মুকুট।

whatsapp logo