BollywoodHoop Plus

বিয়ের পরেও ধরে রাখলেন নিজের সংস্কার, চূড়া সিঁদুর পরেই বিচারকের‌ আসনে নেহা

২০২০ সাল বলি রিমেক কুইন নেহা কক্করের কাছে বেশ স্পেশাল ছিল। কারণ আগের বছর নিজের মনের মানুষ খুঁজে পান একটি গানের ভিডিও শ্যুট করার সময়। হ্যাঁ ‘নেহু দ্য বিয়া’ এই গানের মিউজিক ভিডিও শ্যুট করার জন্য রোহনকে বেছে নেওয়া হয়েছিল নেহার টিম থেকে। এরপর গানের রেকডিং এর সময় প্রথম আলাপ হয় নেহা আর রোহনপ্রীত। রোহন আগে থেকে ফ্যান ছিল নেহার। নেহাকে দেখে প্রথমে লজ্জা পেলেও সাহস করে গায়িকার কাছে স্ন্যাপ চার্ট করার অনুরোধ করেন।

এরপর স্ন্যাপচ্যাটের মাধ্যমে সোশ্যাল মিডিয়াতে কথা বলা শুরু করেন দুজন। ধীরে ধীরে বন্ধুত্ব তারপর প্রেমে পড়ে যান নেহা রোহন। শেষমেষ রোহন প্রথম নিজের মনের কথা বলেন নেহুকে৷ নেহা প্রথমে রাজী না হলেও থাকতে না পেরে হ্যা বলেই দেন নিজের থেকে বয়সের ছোট রোহনপ্রীতকে। এই গানের ভিডিও লঞ্চ হতেই নিজেদের প্রেমের কথা প্রকাশ করেন সকলের সামনে নেহা রোহন। আগের বছরই বেশ ধুমধাম নিজের বয়সের থেকে ছোট রোহনপ্রীত সিং নামের এক পাঞ্জাবি গায়কের সঙ্গে বিয়ে করেন। তারপর দুবাইতে বেশ জাঁকজমক করে হানিমুন সাড়েন।

এই করোনা আবহে ধুমধাম করে বিয়ে আর হানিমুন করার জন্য একদিকে যেমন শুভেচ্ছা পান তেমনি নানান বিতর্কে জড়িয়ে পড়তে থাকেন নেহা। বিয়ের পর বেশ হাসি খুশিতে আছেন নতুন এই জুটি। আর বিয়ের থেকে শুরু এখনো পর্যন্ত নিজেদের সম্পর্কের নানা খুনসুটি ঝগড়া ভালোবাসার নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভোলেননি নেহা। বিয়ের পর নেহা নিজের কাজে আবার মন বসিয়েছেন। একের পর এক মিউজিক ভিডিয়োতে গান করেই চলেছেন। প্রথমে ভাই টনি কক্করের সাথে সোনা সোনা গানে বেশ নজর কেড়েছেন।

আগের বছর শেষে রোহনপ্রীতের সঙ্গে নিজের অন্তঃসত্ত্বা অবস্থার ছবি পোস্ট করেন তিনি দিন কতক আগে। যেটা দেখে নেটিজেনদের মধ্যে কোলাহল পড়ে যায়। কেউ কেউ তো আবার তাঁর বিয়ের অল্প কয়েকদিনের মধ্যেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে কথা শোনাতে ছাড়েন না তাঁকে। কিন্তু এখানেই ছিল নেহার এক বড় টুইস্ট। এটি তাঁর নতুন গানের অ্যালবাম “খেয়াল রাখ্যা কর”-গানের নতুন প্রোমোর জন্য স্টান্ট ছিল। আর এই গান বেশ হিট হয় অবশ্য এর জন্য নেহাকে প্রচুর ট্রোলড হতে হয়।

নেহা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। প্রায়শই নানান মজার গান আর নাচের মুহূর্তের পাশাপাশি স্বামীর সাথে কাটানো নানান মুহূর্ত শেয়ার করেই থাকেন। প্রায়শই নিজের ভাই টনি কাক্করের সাথে নানান ছবি আর গানের রিল ভিডিও বানিয়ে থাকেন।
নেহা বিয়ের পর যেমন ট্র‍্যাডিশানাল পোশাক পড়েন তেমনি ওয়েস্টার্ন ও পড়ে। বিয়ের পাঁচ মাস হয়ে গিয়েছে তবে মাথায় সিঁদূর দিতে ভোলেননি। ইন্ডিয়ান আইডিয়াল মঞ্চে হলুদ লেহেঙ্গা চোলি, মাথায় সিদুঁর আর হাতে লাল চূড়া পড়ে ছবি তুললেন। হাসিমুখে স্বামীর সাথে ফ্রেমবন্দী হলেন। এরপর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। মুহূর্তে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo