Bengali SerialHoop Plus

সৃজন-পর্ণাকে বড় টক্কর, নতুন রূপে পর্দায় ফিরছেন শ্বেতা, বিপরীতে রণজয়!

ছোটপর্দা থেকেই তিনি পা রেখেছেন বড়পর্দায়। জি বাংলার ‘যমুনা ঢাকি’ থেকে দেবের নায়িকা হয়ে উঠেছেন। হ্যাঁ ঠিক ধরেছেন, কথা হচ্ছে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের (Sweta Bhattacharya) ব্যাপারে। বড়পর্দায় ‘প্রজাপতি’র পরে আবারো ‘সোহাগ জল’ সিরিয়ালে ফেরেন তিনি। সেই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরে বেশ কয়েক মাস দেখা মেলেনি শ্বেতার। শোনা গিয়েছিল তিনি অন্য প্রোজেক্টে ব্যস্ত রয়েছেন। ছোটপর্দায় আবার কবে দেখা যাবে শ্বেতাকে সে প্রশ্ন বহুবার উঠেছিল সিরিয়ালপ্রেমীদের তরফে।

অবশেষে এলো সুখবর। নতুন সিরিয়াল নিয়ে ফিরছেন শ্বেতা। রয়েছে আরো এক চমক। এবার নাকি তাঁর অনস্ক্রিন নায়ক হচ্ছেন অভিনেতা রণজয় বিষ্ণু। টেলিপাড়ায় তীব্র গুঞ্জন, নতুন ধারাবাহিক নিয়ে নাকি খুব শীঘ্রই ফিরছেন শ্বেতা এবং রণজয়। আবারো জি বাংলাতেই দেখা যাবে অভিনেত্রীকে। আর এই সিরিয়ালের হাত ধরেই স্টার জলসা থেকে জি তে পা রাখবেন রণজয়।

কেমন হতে চলেছে নতুন সিরিয়াল? ধারাবাহিকের নামই বা কী? আর কাকে দেখা যাবে এই সিরিয়ালে? এখনো পর্যন্ত বিস্তারিত কোনো তথ্য না মিললেও শোনা যাচ্ছে, মধ্যবিত্ত পরিবারের এক মেয়ের ভূমিকায় অভিনয় করবেন শ্বেতা। অন্যদিকে এক ধনী পরিবারের ছেলের চরিত্রে দেখা মিলবে রণজয়ের। ইতিমধ্যেই প্রোমো শুটও নাকি হয়ে গিয়েছে। আগামী ডিসেম্বর মাস থেকেই শুরু হয়ে যাবে সিরিয়ালের শুট। তবে এ বিষয়ে এখনো পর্যন্ত মুখ খোলেননি শ্বেতা বা রণজয় কেউই।

প্রসঙ্গত, সিরিয়ালের কথা বললে শ্বেতাকে শেষ বার দেখা গিয়েছে ‘সোহাগ জল’এ। তারপর তিনি মন দিয়েছিলেন ওয়েব সিরিজে। অন্যদিকে রণজয়কে শেষ বার দেখা গিয়েছে ‘গুড্ডি’ ধারাবাহিকে। দুজনের ব্যক্তিগত জীবনেই এর মধ্যে নানান উত্থান পতন এসেছে। প্রেমিক রুবেল দাসের পরপর অসুস্থতা, নিজের মায়ের অসুস্থতায় বড় ঝড় গিয়েছে শ্বেতার উপর দিয়ে। অন্যদিকে রণজয়ের বিচ্ছেদ হয়েছে অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে। এরপর তাঁর নতুন সম্পর্কে জড়ানোর গুঞ্জন ছড়ালেও রণজয় এখনো সিঙ্গেলই রয়েছেন।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই