Hoop StoryHoop Viral

দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন পান্তা ভাতের কুন্ডু, ভাইরাল ভিডিও

পান্তা ভাতের কুন্ডুকে মনে পড়ে? সেই গোলগাল মিষ্টি দুষ্টু মেয়েটা। যে নিজের নাচ আর মিষ্টি স্বভাবে মাত্র ৫ বছর বয়সে সকলের মন জয় করে নিয়েছিল। সে আর কেউ না। জি বাংলায় অন্যতম জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ড্যান্স বাংলা ড্যান্স। আর সিজন ৬ তে এই শো তে প্রথমে অংশগ্রহণকারি হিসেবে এসেছিল এই পান্তা ভাতের কুন্ডু। ভালো নাম দীপান্বিতা কুন্ডু। তখন এই বাচ্চার বয়স ছিল ৫ বছর। নিজের এক্সপ্রেশন আর কথার জালে সকলের মন জয় করে ছিল। এই শো এর মূল বিচারক মিঠুন চক্রবর্তীর এই বাচ্চা মেয়েকে খুব কম সময়ে ভালো লেগে যায় তাকে এই মিষ্টি নাম দেন। তারপর থেকে বাংলার দর্শক ও এই মেয়েকে “পান্তা ভাতের কুন্ডু” বলেই চেনে৷ এই নামেই এখনো দীপান্বিতা জনপ্রিয়। এরপর এই শো পরবর্তী সিজনে সঞ্চলনার কাজে থাক্র।।

এখন এই পান্তা ভাতের কুন্ডু অনেক বড় হয়ে গিয়েছে। এই কয়েক বছরে নিজের নাচে আরো বেশি করে শান দিয়েছেন দীপান্বিতা। ছোট থেকেই নিজের নাচের এক্সপ্রেশনের জন্য বেশ জনপ্রিয় হয় বড় হয়ে নাচে অন্যদের মতো নিজেও পটু হয়ে উঠেছেন দীপান্বিতা। এখন নিজের একটা ইউটিউব চ্যানেল আছে। সেখানে মাঝে মধ্যেই বিভিন্ন নাচের ভিডিয়ো আপলোড করে থাকে। আর মুহূর্তে ভিউজ সংখ্যা বেড়ে গিয়ে ভাওরাল হয়।

প্রসঙ্গত করোনা আবহে লক ডাউনের সময় জি বাংলায় তার সঞ্চালনা করা শো আবার পুনঃসম্প্রচার করে। তখন বেশ খুশি হয়েছিল দীপান্বিতা। সম্প্রতি এই মেয়ের পুরোনো নাচের ভিডিয়ো গুলি নতুন করে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি পুজোর আগে বাজলো তোমার আলোর বেনু গানের সাথে তাল মেলালো সকলের প্রিয় দীপান্বিতা কুন্ডু। তাও ভাইরাল নিমেষে।

কিছুদিন আগে ছিল দুর্গাপুজো। সেই সময় পান্তা ভাতের কুন্ডু নিজের অসাধারণ নৃত্য শৈলী নিয়ে উপস্থিত হয়েছিল। কাজল রাঙা চোখে ‘পদ্মাবত’ সিনেমায় নেনোয়ালে গানে অসাধারণ ডান্স পারফর্ম করে তাক লাগালেন। আবার শীত পড়তে আরো একটি নতুন নাচে মন ভোলাতে হাজির পান্তা ভাতের কুন্ডু। বাড়ির ছাদেই কালো কুর্তি আর গোল্ডেন স্কার্ট পড়ে সুন্দর করে সেজে ‘আমার ভিনদেশী তারা’ গানে নাচতে দেখা যাচ্ছে। তাঁর এক্সপ্রেশন আজও ঠিক আগের মতো নজরকাড়া। মাত দে ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে যে, এবারের দীপান্বিতার ইউটিউবের দুর্দান্ত এই নাচের ভিডিওটিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মুগ্ধ নেটিজেনরা তাদের প্রিয় পান্তা ভাতের কুন্ডুর নাচ দেখে।

Related Articles