Hoop PlusTollywood

গানের পাশাপাশি আরো এক গুণের পরিচয় দিলেন গায়িকা ইমন, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

ইমন চক্রবর্তী। টলিউডের জনপ্রিয় গায়িকা। ‘তুমি যাকে ভালবাসো’ সমেত যে গানই ইমন গেয়েছেন সবই সুপার ডুপার হিট। ইমন ইতিমধ্যে বহু সিনেমাতে গান গেয়ে বিরাট বড় ফ্যানবেশ তৈরী করেছেন। সিনেমা হোক কিংবা গানের অ্যালবামে ইমনের গান মানে সুপার ডুপার হিট। ইতিমধ্যে তাঁর গানের জন্য ন্যাশনাল অ্যাওয়ার্ডও পেয়েছেন। রবীন্দ্র সঙ্গীত থেকে আধুনিক গান সব কিছুতেই তিনি একশোতে একশো। বর্তমানে জি বাংলার রিয়ালিটি শো সারেগামাপাতে দেখা যাচ্ছে গায়িকাকে।

কয়েক মাস আগেই বিয়ে করেছেন এই গায়িকা। নিজের পছন্দের মানুষ নীলাঞ্জনকে ভালোবেসে বিয়ে করেছেন তিনি।ববিয়েতে ছিল দারুণ জাঁকজমক। রাজকীয় ভাবে হাওড়ার রাজবাড়িতে টলি পাড়ার সব সেলেবরাই নিয়ে মনের মানুষের সাথে গাঁটছাড়া বাঁধেন ইমন। ল বিয়ের পর থেকে চুটিয়ে সংসার ও গান নিয়েই আছেন গায়িকা। তবে বিয়ের পর পর মধুচন্দ্রিমায় যেতে পারেননি এই সেলেব দম্পতি। কারণ তাঁদের কাজের জন্য। তবে কাজের মাঝেই দুজনে ফাঁক পেতেই দুজনে উড়ে গিয়েছিলেন দার্জিলিং। আর এই ছোট ট্রিপে নিজেদের মতো করে সময় কাটিয়েছেন এই মিষ্টি দম্পতি।

ফিরে এসে আবার দুজনে নিজেদের কাজ নিয়ে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন। কিছুদিন আগেই এ. আর.রহমান এর সুরে ‘নেহি সামনে’-র কভার গানটি গেয়েছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা।।এই প্রজেক্টটির মিউজিক অ্যারেঞ্জার হলেন ইমনের স্বামী নীলাঞ্জন স‍্যান‍্যাল। মিউজিক ভিডিওগ্রাফি করেছেন শুভদীপ। ইমন চক্রবর্তী প্রোডাকশনের ব্যানারে জানুয়ারি মাসের প্রথম সপ্তাহেই মুক্তি পেয়েছে ‘নেহি সামনে’র কভার মিউজিকটি। এছাড়া নীলাঞ্জনের সাথে নজরুলগীতির নতুন ভিডিও ‘পরদেশী মেঘ’ এবং ‘একি লাবণ্য পূর্ণ প্রাণ’ এ কাজ করেছেন।

ইমন গান গাওয়ার সাথে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। বিশেষ করে ইনস্টাগ্রামে। সেখানে মাঝে মধ্যেই গানের ভিডিও পোস্ট করেন তিনি। এছাড়া নিজের বিয়ের ছবি, মজার মুহূর্ত সব কিছুই এই গায়িকাকে শেয়ার করতে দেখা যায়। ইমন গানের পাশাপাশি সিনেমাতেও অভিনয় করছেন। শিবপ্রসাদ ও নন্দিতা রায় পরিচালিত “ব্রহ্মা জানে গোপন কম্মটি” সিনেমাতে খুব স্বল্প সময়ের জন্য ইমন চক্রবর্তী অভিনয় করেছিলেন। ইমন গানের পাশাপাশি খুব ভালো নাচেন। সেই প্রমাণ নিজেই দিলেন নিজের ইন্সটাগ্রাম পোস্টের মাধ্যমে। নীল শাড়ি আর কপালে লাল টিপ, সুন্দর করে সেজে নাচের একটি ছবি পোস্ট করলেন। ক্যপশানে লিখলেন, “সৃজন ছন্দে”। এরপর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles