whatsapp channel

বড়পর্দায় পা দিয়ে সত্যিই অহংকার বেড়েছে সৌমিতৃষার! ‘স্টার’ মন্তব্য নিয়ে সরব অর্পিতা

সিনেমা মুক্তির আগেই নেট পাড়ায় চর্চার কেন্দ্রে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। টেলিভিশনে তাঁর মতো স্টার আর কেউ হবে না, এমনই মন্তব্য করে শোরগোল ফেলে দিয়েছেন তিনি। নেটিজেনরা নাগাড়ে ট্রোল করে…

Avatar

Nirajana Nag

সিনেমা মুক্তির আগেই নেট পাড়ায় চর্চার কেন্দ্রে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। টেলিভিশনে তাঁর মতো স্টার আর কেউ হবে না, এমনই মন্তব্য করে শোরগোল ফেলে দিয়েছেন তিনি। নেটিজেনরা নাগাড়ে ট্রোল করে চলেছেন তাঁকে নিয়ে। অনেকেই মন্তব্য করছেন, বড়পর্দায় পা রেখে অহংকারী হয়ে উঠেছেন সৌমিতৃষা। বিষয়টা নিয়ে মুখ খুলতে গিয়েও শেষমেষ চুপ করে গিয়েছেন অভিনেত্রী। এবার তাঁকে নিয়ে সরব হলেন অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়।

ছোটপর্দার অত্যন্ত সুপরিচিত অভিনেত্রী অর্পিতা। তবে মিঠাই ভক্তরা তাঁকে চেনেন অপা নামে। সিরিয়ালে নায়ক সিদ্ধার্থর পিসির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সিরিয়াল শেষ হয়ে গেলেও দর্শকরা আজও মনে রেখেছেন অভিনেত্রীকে। তারপরে অবশ্য আরো অন্য প্রোজেক্টে কাজ করেছেন তিনি। সম্প্রতি আবারো অন্য একটি ধারাবাহিকে পিসির চরিত্রে দেখা যাবে অর্পিতাকে। এর মধ্যেই সৌমিতৃষাকে নিয়ে মুখ খুললেন তিনি।

অভিনেত্রীর যে মন্তব্যটি নিয়ে ট্রোলিং হচ্ছে সেটা সম্পর্কে অর্পিতাও ওয়াকিবহাল। তবে তিনি বলেন, সৌমিতৃষা কী বলেছেন না বলেছেন বা সেদিন কী ঘটেছে সেটা তো একমাত্র তিনিই জানেন। আর এটা একেবারেই ব্যক্তিগত ব্যাপার। তিনি সৌমিতৃষাকে চেনেন। যথেষ্ট ভালো, পরিশ্রমী একজন অভিনেত্রী। তিনি ভালো কাজ করছেন। আরো যত বড় হবেন তাঁকে নিয়ে চর্চা আরোই বাড়বে।

এরপর অর্পিতা বলেন, কেউ নিজেকে স্টার বলেন, কেউ বলেন না। স্টার অর্থ যে ব্যবসা দিতে পারে। সেই অর্থে অমিতাভ বচ্চন, শাহরুখ খান আর এখন ববি দেওল স্টার, এমনটাই মন্তব্য করেন অর্পিতা। তবে একটি মন্তব্য নিয়ে যে বেশি জলঘোলা করার প্রয়োজন নেই সেই আভাসও উঠে এসেছে তাঁর কথায়। প্রসঙ্গত, আগামীতে অর্পিতাকে দেখা যাবে ‘অন্য বসন্ত’ সিরিয়ালে। পান বাংলা চ্যানেলে সম্প্রচারিত হবে ধারাবাহিকটি। এখানে ফের নায়ক রাজদীপের পিসির চরিত্রে দেখা যাবে তাঁকে, যে নিজের অতীতের কারণে নিজের ভাইপো দের নিয়ে প্রচণ্ড চিন্তিত। সিরিয়ালে নায়িকা হচ্ছেন সোহিনী।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই