whatsapp channel

Anushka Shetty: বিয়ের পিঁড়িতে ‘বাহুবলী’র দেবসেনা, প্রভাসের বদলে পাত্র কি অন্য কেউ!

দেখতে দেখতে ৪০ টা বসন্ত পার করে ফেলেছেন 'বাহুবলী' সিরিজের 'দেবসেনা' ওরফে অনুষ্কা শেট্টি। এবার বিয়ের পালা। দক্ষিণী সিনেমা জগতে অনুষ্কা এক উজ্জ্বলতম নক্ষত্র। একাধিক হিট সিনেমায় তিনি নজর কেড়েছেন…

Avatar

Susmita Kundu

দেখতে দেখতে ৪০ টা বসন্ত পার করে ফেলেছেন ‘বাহুবলী’ সিরিজের ‘দেবসেনা’ ওরফে অনুষ্কা শেট্টি। এবার বিয়ের পালা। দক্ষিণী সিনেমা জগতে অনুষ্কা এক উজ্জ্বলতম নক্ষত্র। একাধিক হিট সিনেমায় তিনি নজর কেড়েছেন দর্শকদের। দক্ষিণী নায়িকা হয়েও বলিউড প্রেমীদের কাছেও অনুষ্কা শেট্টি একজন গুণী নায়িকা হিসেবে পরিচিত।

কম্পিউটার অ্যাপ্লিকেশানে স্নাতক এই অনুষ্কা সিনে জগতে আসার আগে যোগব্যায়ামের শিক্ষক ছিলেন। পরবর্তীতে, ২০০৫ সালে তার দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রিতে তার অভিষেক হয়। অনুষ্কার প্রথম সিনেমা ছিল ‘সুপার’। সিনেমার নামের মতোই অনুষ্কা সত্যি সুপার ডুপার হিট অভিনেত্রী। মালয়ালম, তামিল এবং তেলুগু ভাষার একাধিক সিনেমায় তিনি কাজ করেন।এমনকি, ‘অরুন্ধতী’ সিনেমার জন্য তিনি পেয়েছিলেন একাধিক পুরস্কার। এবং,তামিলনাড়ু সরকারের তরফ থেকে কালাইমামানি পুরস্কার পান তিনি ২০১১ সালে।

অনুষ্কা সম্পর্কে এই বিষয়টি হয়তো অনেকেই জানেন না, যে তার আসল নাম ছিল সুইটি শেট্টি। সিনেমায় আসার পর, তার নতুন করে নামকরণ হয়। যেখানে তার নাম হয় অনুষ্কা। ব্যাস তার পর থেকেই সুইটি অনুষ্কা হিসেবেই পরিচিত পান।

এখন এই সুইটি অর্থাৎ অনুষ্কা বিয়ে করতে চলেছেন, যদিও অভিনেত্রী নিজে অফিসিয়ালি জানাননি। তবে দক্ষিণী সিনে পাড়ায় গুঞ্জন জোরদার শুরু হয়েছে অনুষ্কার বিয়ে নিয়ে। নাহ্, একেবারেই বাহুবলী র প্রভাস নন। যদিও অনুষ্কা ও প্রভাসের ফ্যান ফলোয়িং প্রচুর। বহু দর্শক চান এই দুজন রিয়েল লাইফে জুটি হয়ে যাক। কিন্তু, অভিনেত্রী বরাবর বলেছেন প্রভাস তার খুব ভালো বন্ধু। তাহলে কার সঙ্গে বিয়ে করতে চলেছেন তিনি? এই ব্যাপারেও গুঞ্জন শুরু হয়েছে যে অনুষ্কার হবু স্বামীর বাড়ি হায়দ্রাবাদে এবং সে একজন সোনার ব্যবসায়ী। সূত্র বলছে তেলঙ্গনার সেই শিল্পপতির সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন দাপুটে অভিনেত্রী অনুষ্কা, যদিও অভিনেত্রী এখনও আনুষ্ঠানিক ভাবে কিছুই জানাননি।

whatsapp logo