whatsapp channel

নতুন সদস্য আসতে চলেছে অভিনেত্রী সুস্মিতা সেনের পরিবারে, সুখবর দিলেন ভাইয়ের বউ

প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন (Susmita sen) বরাবর চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। কিন্তু এবার তিনি নন, তাঁর ভাইয়ের বৌ চারু আসোপা (charu asopa) এলেন চর্চার কেন্দ্রে। সুস্মিতাকে ছেড়ে চারু উঠে এলেন মিডিয়ার…

Avatar

HoopHaap Digital Media

প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন (Susmita sen) বরাবর চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। কিন্তু এবার তিনি নন, তাঁর ভাইয়ের বৌ চারু আসোপা (charu asopa) এলেন চর্চার কেন্দ্রে। সুস্মিতাকে ছেড়ে চারু উঠে এলেন মিডিয়ার নজরে। কারণ সুস্মিতার পরিবারে এবার প্রবেশ করবে নতুন অতিথি।

সুস্মিতার ভাই রাজীব (Rajib sen)-এর স্ত্রী চারু। জনপ্রিয় সিরিয়াল ‘মেরে অঙ্গনে মে’ খ্যাত অভিনেত্রী চারু এবার নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানালেন। সোশ্যাল মিডিয়ায় এই সুখবর জানিয়ে চারু নিজের বেবিবাম্পের ছবি শেয়ার করেছেন। ব্রাউন রঙের সুতির ম্যাটারনিটি গাউনে চারুকে খুব সুন্দর লেগেছে। ছবিগুলি শেয়ার করে চারু লিখেছেন, তিনি ঈশ্বরের কাছে কৃতজ্ঞ তাঁকে এত সুন্দর মুহূর্ত দেওয়ার জন্য। নেটিজেনরাও চারুকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

সুস্মিতার বড় মেয়ে রেনে (Renee) তো খুব খুশি। তিনি তাঁর মামিমা চারুর উদ্দেশ্যে লিখেছেন, তিনি ছোট্ট সোনাকে আদর করার জন্য আর অপেক্ষা করতে পারছেন না। এছাড়াও চারুকে শুভেচ্ছা জানিয়েছেন দীপিকা সিং (Deepika singh), পারুল চৌধুরী (parul chowdhury), রেহান রায় (Rehan Roy), তনভী ঠক্কর (Tanbhi thakkar) প্রমুখ।

চারু জানিয়েছেন, তাঁদের পরিবারে আসতে চলেছে বহু প্রতীক্ষিত মুহূর্ত। চারু ও রাজীবের প্রথম সন্তানের জন্মের পর চারু কিছুদিন অভিনয় থেকে দূরে থেকে সন্তানের পালন-পোষণ করতে চান। সন্তান একটু বড় হলে তবেই আবার অভিনয় জগতে ফিরতে চান বলে জানিয়েছেন চারু।

 

View this post on Instagram

 

A post shared by Charu Asopa Sen (@asopacharu)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media