whatsapp channel

শুভশ্রী বাদ, দেবালয়ের নারীকেন্দ্রিক ওয়েব সিরিজে এবার জনপ্রিয় টলি অভিনেত্রী

পরিচালক দেবালয় ভট্টাচার্য (Debaloy Bhattacharya) বর্তমানে এসভিএফ-এর প্রথম পছন্দ। সাম্প্রতিক একটি ওয়েব সিরিজ থেকে অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)-কে সরিয়ে সেই দায়িত্ব দেওয়া হয়েছে দেবালয়কে। কয়েক মাস আগে ‘ইন্দুবালা ভাতের হোটেল’…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

পরিচালক দেবালয় ভট্টাচার্য (Debaloy Bhattacharya) বর্তমানে এসভিএফ-এর প্রথম পছন্দ। সাম্প্রতিক একটি ওয়েব সিরিজ থেকে অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)-কে সরিয়ে সেই দায়িত্ব দেওয়া হয়েছে দেবালয়কে। কয়েক মাস আগে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজটি তৈরি করে খবরের শিরোনাম দখল করেছিলেন তিনি। এই নারীকেন্দ্রিক ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটিতে ডেবিউ ঘটেছিল শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র। সত্তরোর্ধ্ব ইন্দুবালার চরিত্রে নজর কেড়েছিলেন তিনি। পেয়েছিলেন শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার। শোনা যাচ্ছে, আবারও দেবালয় ফিরতে চলেছেন নারীকেন্দ্রিক ওয়েব সিরিজ নিয়ে। তবে এবার তাঁর পছন্দের তালিকায় রয়েছেন কোয়েল মল্লিক (Koel Mallick)।

Advertisements

মা হওয়ার পর থেকে কাজের সংখ্যা যথেষ্ট কমিয়ে দিয়েছেন কোয়েল। বর্তমানে একমাত্র পুত্রসন্তান কবীর (Kabir)-কে নিয়ে তিনি ব্যস্ত। বিয়ের পর সুরিন্দর ফিল্মসের ব্যানারে কাজ করলেও ক্যামেলিয়া প্রোডাকশনের ফিল্মেও অভিনয় করেছেন কোয়েল। দীর্ঘদিন পর পুজোর সময় প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে তাঁর নতুন ফিল্ম ‘জঙ্গলে মিতিন মাসি’। সুচিত্রা ভট্টাচার্য (Suchitra Bhattacharya)-এর উপন্যাস অবলম্বনে তৈরি এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন কোয়েল। ফিল্মটি পরিচালনা করছেন অরিন্দম শীল (Arindam Shil)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

Advertisements

শোনা যাচ্ছে, কোয়েলের কাছে ইতিমধ্যেই দেবালয় নিয়ে গিয়েছেন ওয়েব সিরিজের প্রস্তাব। তবে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও নেননি অভিনেত্রী। দেবালয়ের প্রস্তাবিত ফিল্মে অভিনয় করলে হয়তো আবারও এসভিএফ-এর ব্যানারে দেখা যেতে পারে কোয়েলকে। কারণ দেবালয়ের কাছে বর্তমান সময় ‘রাইজিং আওয়ার’। ফলে তিনি হয়তো এসভিএফ-এর বাইরে অন্য কোনো প্রযোজনা সংস্থার সাথে কাজ না-ও করতে পারেন।

Advertisements

অপরদিকে কোয়েল সকলের সাথে সহজ ভাবেই মেশেন। ফলে এসভিএফ-এর সাথে কাজ করতে তাঁর হয়তো কোনো সমস্যা নেই।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo
Advertisements