Hoop PlusHoop TrendingTollywood

আচমকাই অসুস্থ হয়ে পড়লেন মিঠুন চক্রবর্তী, রায়গঞ্জে রোড শো চলাকালীন অভিনেতার ছন্দপতন

বয়স ৭০, এরপরেও মনের জোরে বিজেপির হয়ে প্রচার চালাচ্ছেন তিনি। আজ দুপুরে রায়গঞ্জের শিলিগুড়ি মোড় থেকে রোড শো করার কথা ছিল মিঠুনের। কিন্তু মাঝপথেই হয় ছন্দ পতন। ঠিক কী হয়েছিল তার? কেনই বা রোড শো করতে করতে ফিরতে হয় তাকে?

এদিন মিঠুন চক্রবর্তীকে দেখার জন্য দুপুর থেকেই রাস্তার দু’ধারে ভিড় জমিয়েছিলেন অসংখ্য সাধারণ মানুষ। দুপুরে মালদায় প্রচার সেরে রায়গঞ্জে আসতে বিকেল পাঁচটা বেজে যায় মহাগুরুর । প্রায় দুশো মিটার রোড শো করার পর হঠাৎ শিলিগুড়ি মোড়ে গাড়ি থেকে নেমে হেলিপ্যাডের উদ্দেশে রওনা দেন তিনি।

এই রোড শো হওয়ার আগে থেকেই তিনি অসুস্থ বোধ করছিলেন। কিন্তু এরপরেও তিনি প্রচারে নামেন উৎসাহের সঙ্গে। মাত্র ২০০ মিটার যেতে যেতেই অসুস্থ হন তিনি। এরপরেই তড়িঘড়ি তাকে হেলিপ্যাডে করে কলকাতা নিয়ে আসা হয়। মিঠুন চক্রবর্তী অসুস্থ হওয়ার পর কর্মসূচি কিছুটা স্তব্ধ হলেও ফের চালু হয়, কিন্তু মিঠুন চক্রবর্তী ফিরে আসেন কলকাতায়।

মিঠুনের এমন অবস্থায় রায়গঞ্জ বিধানসভার BJP প্রার্থী কৃষ্ণ কল্যাণী বলেন, ‘মিঠুনদা অসুস্থ থাকায় তাঁকে হঠাৎ করেই চলে যেতে হয়েছে। পরবর্তী কালে তিনি আবার রায়গঞ্জে আসবেন।’ BJP-র যুব মোর্চার নেতা ভক্ত কুমার রায় বলেন, ‘মিঠুনদার শরীর খারাপ থাকায় এবং হেলিকপ্টার ওড়ার সময়সীমা পেরিয়ে যাওয়ার কারণেই রোড শো শেষ না করেই চলে যেতে হয়েছে তাঁকে।’

whatsapp logo