Hoop PlusTollywood

Ditipriya Roy: উষ্ণ চাহনি, সরস্বতী পুজোর মুখে গোলাপি ঘাগরায় নজর কাড়লেন দিতিপ্রিয়া

26 শে জানুয়ারি জি ফাইভে রিলিজ করেছে ‘মুক্তি’। এই ওয়েব সিরিজে দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী (Ritwik Chakraborty)-র বিপরীতে। বরাবর দিতিপ্রিয়া নিজের বিস্তৃতি চেয়েছেন। ‘মুক্তি’ -তে ঋত্বিকের স্ত্রীর বিপরীতে নজর কেড়েছেন তিনি। এবার দিতিপ্রিয়াকে দেখা গেল, গোলাপি রঙের ফিউশন লেহেঙ্গা চোলি পরে।

সম্প্রতি দিতিপ্রিয়া ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের হল্টার নেক চোলি। তাতে রয়েছে সোনালি-আকাশি সুতোর কারুকার্য ও চুমকি। তার সাথে রয়েছে গোলাপি রঙের ফ্লেয়ারড লেহেঙ্গা স্কার্ট। কানে সোনালি দুল ও হাতে ব্রেসলেট। লম্বা চুল খোলা রয়েছে। এই ক্ষেত্রে ব্যবহার করা হয়েছে কালো রঙের হেয়ার এক্সটেনশন। কখনও লেহেঙ্গা বিছিয়ে বসে রয়েছেন দিতিপ্রিয়া। কখনও বা তিনি কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে দিতিপ্রিয়া লিখেছেন, শূন্য হৃদয়ে সে ভালোবাসা দেখেছিল। তার সাথেই তিনি জুড়ে দিয়েছেন গোলাপি রঙের হার্টের ইমোজি। নেটিজেনদের একাংশ দিতিপ্রিয়ার ছবির নিচে কমেন্ট করে লিখেছেন, রানীমাকে রাজকুমারীর মতো দেখতে লাগছে।

শিশুশিল্পী হিসাবে টলিউডে আত্মপ্রকাশ করেছিলেন দিতিপ্রিয়া। সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘রাজকাহিনী’-তে তিনি নজর কাড়লেও জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানী রাসমণির চরিত্রে তাঁর দক্ষ অভিনয় প্রশংসিত হয়। এই চরিত্র দিতিপ্রিয়ার কাছে মাইলস্টোন। কারণ এরপর থেকেই তাঁর কেরিয়ারের গতি দ্রুত বদলে যায়।

কয়েকদিন আগে দিতিপ্রিয়া অভিনীত ‘রূদ্রবীণার অভিশাপ’ প্রশংসিত হয়েছে। এছাড়াও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee) অভিনীত ফিল্ম ‘আয় খুকু আয়’-তে প্রসেনজিৎ-এর মেয়ের চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া। হাতে রয়েছে আরও বেশ কিছু প্রজেক্ট, তবে তা ক্রমশ প্রকাশ্য।

whatsapp logo