Hoop PlusRegional

মেয়েকে সঙ্গে নিয়েই সাত পাকে বাঁধা পড়লেন জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা

বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতেও চলছে বিয়ের মরসুম। গত বছরের শেষে বিয়ে হয়েছে বাংলাদেশের অত্যন্ত বিতর্কিত নায়িকা পরীমণি (Pori Moni) ও অভিনেতা শরিফুল রাজ (Shariful Raj)-এর। খুব শীঘ্রই মা হতে চলেছেন পরীমণি। তবে এবার মেয়েকে সাথে নিয়েই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন বাংলাদেশের আরও এক জনপ্রিয় নায়িকা পূর্ণিমা (Purnima)।

বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে সাধারণত: পূর্ণিমা নামেই পরিচিত এই নায়িকার সম্পূর্ণ নাম দিলারা হানিফ পূর্ণিমা। 2007 সালের 4 ঠা নভেম্বর চট্টগ্রামের ব্যবসায়ী আহমেদ জামাল ফাহাদ (Ahmed Jamal Fahad)-এর সাথে বিয়ে হয়েছিল পূর্ণিমার। 2014 সালের 13 ই এপ্রিল তাঁদের একটি কন্যাসন্তান হয়। পূর্ণিমা মেয়ের নাম রাখেন আর্শিয়া উমাইজা (Arshiya Umaiza)। কিন্তু আর্শিয়ার জন্মের পর থেকেই পূর্ণিমার সাথে আহমেদের সম্পর্কে তিক্ততা দেখা দেয়। তিন বছর আগে বিবাহ বিচ্ছেদ হয়েছে আহমেদ ও পূর্ণিমার। আইনত আর্শিয়ার কাস্টডি পান পূর্ণিমা।

 

View this post on Instagram

 

A post shared by Barta Center (@bartacenter)

কর্মসূত্রে আশফাকুর রহমান রবিন (Ashfakur Rehman Rabin)-এর সাথে পূর্ণিমার আলাপ হয়েছিল। তিন বছরের বন্ধুত্ব পরবর্তীকালে পরিণত হয় প্রেমে। অবশেষে বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। অস্ট্রেলিয়ার সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে আশফাকুর বর্তমানে ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মী। গত 27 শে মে তাঁদের দুজনের পরিবারের উপস্থিতিতে পূর্ণিমা ও আশফাকুরের বিয়ে সম্পন্ন হয়।

বর্তমানে ঢাকার একটি অভিজাত এলাকায় বসবাস করছেন আশফাকুর ও পূর্ণিমা। তাঁদের সাথেই রয়েছেন পূর্ণিমার মেয়ে আর্শিয়া। পূর্ণিমা জানিয়েছেন, বিয়ের পর তিনি ও তাঁর পরিবারের বহু সদস্য অসুস্থ হয়ে পড়েছিলেন। কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছিলেন। ফলে বিয়ের খবর জানাতে দেরি হয়েছে বলে জানিয়েছেন পূর্ণিমা।

whatsapp logo