Bengali SerialHoop Plus

এক বছরও টিকল না, টাইম স্লট বদলাতেই শেষের মুখে এই সিরিয়াল!

বছর শুরু হতে না হতেই একের পর এক সিরিয়াল (Television Serial) বন্ধের খবরে নাজেহাল দর্শকরা। জি বাংলায় ইতিমধ্যেই ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালটি বন্ধের খবর শোনা গিয়েছে। শেষ শুটিংও হয়ে গিয়েছে এই ধারাবাহিকের। এবার জানা গেল বিপক্ষ চ্যানেল স্টার জলসাতেও বন্ধের মুখে আরেক জনপ্রিয় ধারাবাহিক। টিআরপি তালিকায় যথেষ্ট ভালো জায়গায় থাকা সত্ত্বেও রাতারাতি বন্ধের খবর এসে পৌঁছালো সিরিয়ালটির। শেষ হয়ে যাচ্ছে ‘তুঁতে’ (Tunte)।

এক বছরও পূর্ণ করতে পারেনি ধারাবাহিকটি। ২০২৩ সালের মে মাসে স্টার জলসা সিরিয়ালে পথচলা শুরু করেছিল এই সিরিয়ালটি। মুখ্য চরিত্রে প্রথম বারের জন্য জুটি বেঁধেছিলেন দীপান্বিতা রক্ষিত এবং সৈয়দ আরেফিন। মাত্র আট মাস হতে না হতেই ইতি টানা হচ্ছে গল্পে। মঙ্গলবারই অন্তিম পর্বের শুটিং হয়ে গেল তুঁতে-র। সোশ্যাল মিডিয়ায় এদিনের ছবি শেয়ার করা মন ভার করা খবর শেয়ার করেছেন অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়। মেকআপ রুম থেকে সহ অভিনেত্রীদের সঙ্গে ছবি শেয়ার করেছেন তিনি। অন্যদিকে অভিনেত্রী সম্পূর্ণা মণ্ডলও ‘তুঁতে’র শুটিং শেষের পার্টির ছবি শেয়ার করেছিলেন। সেখানে দেখা গিয়েছিল সিরিয়ালের গোটা টিমকে।

সপ্তাহ দুয়েক হল তুঁতের টাইম স্লট বদলানো হয়েছে। আগে সন্ধ্যা সাতটার স্লটে দেখা যেত এই সিরিয়ালটিকে। সে সময়ে বেশ ভালো টিআরপি দিয়েছে ধারাবাহিকটি। প্রথম দশের মধ্যেই উঠে এসেছে তুঁতে। কিন্তু স্টারের নতুন সিরিয়াল ‘কথা’ আসতেই সময় বদলায় তুঁতের। পাঠানো হয় রাত সাড়ে দশটায়। টিআরপির পতনটাও চোখে পড়েছিল স্পষ্ট ভাবে। এক ধাক্কায় অনেকটাই নম্বর কমেছিল সিরিয়ালটির।

প্রথমটা সৈয়দ আরেফিন তুঁতে সিরিয়ালের নায়ক থাকলেও পরবর্তীকালে গুরুত্ব সরে লাইমলাইটে আসেন অভিনেতা গৌরব মণ্ডল। অনেকে মন্তব্য করেছিলেন, নায়ক বদলাতেই নাকি নম্বর কমেছে সিরিয়ালের। কিন্তু একটা লম্বা সময় পর্যন্ত টিআরপি ধরে রাখতে পারলেও শেষের দিকে এক ধাক্কায় কমে যায় নম্বর। আর এবার শেষ হতে চলেছে তুঁতে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই