Bengali SerialHoop Plus

কৃষ্ণা ও অনিরুদ্ধর পাশাপাশি তুমুল জনপ্রিয় ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের মুন্নি, বাস্তবে কেমন এই অভিনেত্রী!

জি বাংলার জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘কৃষ্ণকলি’-তে সম্প্রতি প্রবেশ ঘটেছে ‘মুন্নি’-র। কিন্তু এই মুন্নির প্রকৃত নাম হল অনন‍্যা গুহ (Ananya guha)। ‘মুন্নি’-র প্রায় একদম উল্টো অনন্যা।

শিশুশিল্পী হিসাবে টলিউডে কেরিয়ার শুরু করেছিলেন অনন্যা। মাত্র সাত বছর বয়সে ‘খনার বচন’, ‘জয় বাবা লোকনাথ’, ‘গৌরীদান’-এ অভিনয় করেছিলেন অনন্যা। এর পাশাপাশি কয়েকটি ফিল্মে কাজ করেছেন তিনি। অনন্যা জানিয়েছেন, ছোটোবেলায় তিনি ও তাঁর দিদি অলকানন্দা (Alakananda) দুজনেই অভিনয়ের প্রতি টান অনুভব করতেন। টিভির পর্দায় অভিনেতা-অভিনেত্রীদের দেখে তাঁদের মতো হতে চাইতেন অনন্যা ও অলকানন্দা। একসময় তাঁরা তাঁদের মনের ইচ্ছার কথা তাঁদের মা-কে জানাতে তিনি দুই মেয়েকে অডিশনের জন্য নিয়ে যান।

খুব অদ্ভুতভাবে দুই বোনই অডিশনে সিলেক্ট হয়ে গিয়েছিলেন। অনন্যার মতো অলকানন্দাও যথেষ্ট ব্যস্ত অভিনেত্রী। তবে অনন্যা পরিবারকেন্দ্রিক। কাজ না থাকলে পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন তিনি। 2020 সালে অনন্যার বোর্ড এক্সাম হয়ে গেছে। আপাতত কলেজে ভর্তি হলেও করোনা অতিমারীর জন্য অনলাইনেই পড়াশোনা চলছে। এছাড়াও পিয়ানো শিখছেন অনন্যা।

তবে ইদানিং একটি নতুন শখ শুরু হয়েছে তাঁর। অনন্যার মা ভালো রান্না করেন। অনন্যাও মাঝে মাঝেই রান্নাঘরে গিয়ে তৈরী করছেন চিজ বল, টাকোজ। তবে ফিটনেস ফ্রিক অনন্যা এইসব খাবার তৈরী করলেও নিজে বেশি ভাজাভুজি খান না। অনন্যা জানিয়েছেন, শুটিং না থাকলেও তিনি রোজ সকালে উঠে ফ্রি-হ‍্যান্ড এক্সারসাইজ করেন। আপাতত করোনা অতিমারীর কারণে তাঁর জিমে যাওয়ার পরিকল্পনা স্থগিত রয়েছে।

Related Articles