whatsapp channel

অহংকারী অভিনেত্রী! অনুরাগীদের প্রশ্নে কী জবাব দিলেন ছোট পর্দার ‘নিরুপমা’

‘নিরুপমা’ থেকে ‘সংযুক্তা’ হওয়ার পর সদ্য সোশ্যাল মিডিয়ায় নতুন রূপে এসেছেন ওগো নিরুপমা ধারাবাহিকের অভিনেত্রী অর্কজা আচার্য (Arkoja Acharyya)। সৌন্দর্যের সংজ্ঞা বদলে দিতে এসেছিল ‘ওগো নিরুপমা’। সিরিয়ালের টি আর পি প্রথমের…

Avatar

HoopHaap Digital Media

‘নিরুপমা’ থেকে ‘সংযুক্তা’ হওয়ার পর সদ্য সোশ্যাল মিডিয়ায় নতুন রূপে এসেছেন ওগো নিরুপমা ধারাবাহিকের অভিনেত্রী অর্কজা আচার্য (Arkoja Acharyya)। সৌন্দর্যের সংজ্ঞা বদলে দিতে এসেছিল ‘ওগো নিরুপমা’। সিরিয়ালের টি আর পি প্রথমের দিকে না থাকলেও নিরুপমা তার কদাকার রূপেই হিট।

থিয়েটার দিয়ে পথচলা মেয়ে প্রথম নামে ক্যামেরার সামনে। ‘ওগো নিরুপমা’ তার প্রথম ধারাবাহিকের কাজ। তাই প্রযোজনা সংস্থার কথা অনুযায়ী এতদিন নিজের আসল চেহারা লুকিয়ে রেখেছিলেন দর্শকদের থেকে। পর্দার নিরুপমা যে বাস্তবে এতটাই আবেদনময়ী, সুন্দরী ও আকর্ষণীয় তার কল্পনাও করতে পারেননি অনেকে।

তাই যখন নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে থাকেন, তখন অনেকেই কমেন্ট বক্সে তার রূপের গুণকীর্তন করেন। কিন্তু, এরইমধ্যে কিছু নেট জনতা অর্কজার উপর নিজেদের রাগ প্রদর্শন করেন। কারোর কারোর দাবি, “আপনার প্রচুর অহংকার” নাহ এখানেই শেষ নয়। এও বলেন যে খ্যাতির জন্য মানুষের সঙ্গে ভাল ব্যবহার করতে জানতে হয়।

নাহ অর্কজা একটুও রাগ করেননি। থিয়েটার জগৎ থেকে আসা মেয়ে জানেন যে কিভাবে ঠান্ডা মাথায় অনুরাগীদের সঙ্গে কথা বলতে হয়। সেই জন্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন,”কাজের ব্যস্ততা এতটাই যে সর্বক্ষণ অনুরাগীদের কাছাকাছি পৌঁছনো যায় না। সেই কারণেই হয়তো অনুরাগীদের মনে অভিমান তৈরি হচ্ছে। তাঁর জন্য আমি অত্যন্ত দুঃখিত।” এখানেই শেষ নয়, অভিনেত্রী এও প্রশ্ন রাখেন,”বাংলাদেশের অনুরাগীদের সঙ্গে আমি কী ভাবে যোগাযোগ করব? নেটমাধ্যম ছাড়া এখন সম্ভব নয়। মার্ক জুকারবার্গ এমন যুগান্তকারী আবিষ্কার করেছেন যে মুঠোফোন ছাড়া জগত বিচ্ছিন্ন মনে হয়। দুনিয়া এখন হাতের মুঠোয়।” এমনকি শেষে সময়ের অভাব প্রসঙ্গে অভিনেত্রী পরিস্কার করে জানান, “দর্শকরা যেন আমায় ভুল না বোঝেন। আমার অহংকার নেই বা আমি পাত্তা দিই না, এমন নয়। কেবল সময়ের অভাব, এই যা।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media