Hoop PlusTollywood

Dev-Rukmini: কোথায় একান্তে সময় কাটাচ্ছেন দেব-রুক্মিণী!

দেব (Dev) ও রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন। দেবকে একাধিক সাক্ষাৎকারে বিয়ের প্রসঙ্গে প্রশ্ন করলে তিনি বলেছেন, ইদানিং চারিদিকে বিবাহ বিচ্ছেদ হচ্ছে। ফলে তিনি ও রুক্মিণী এইভাবেই ভালো আছেন। ব্যস্ত শিডিউলের মাঝে ছুটি পেলেই একসাথে বেরিয়ে পড়েন দেব ও রুক্মিণী। এর আগে মালদ্বীপ ঘুরতে গিয়েছিলেন তাঁরা। নভেম্বর মাসের শেষে আবারও একসাথে কলকাতার বাইরে পাড়ি দিলেন এই জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

বর্তমানে রুক্মিণী ও দেব রয়েছেন পর্তুগালে। ইন্সটাগ্রামে দুইজনেই একাধিক ছবি শেয়ার করেছেন পর্তুগাল থেকে। তবে একসাথে নয়। আলাদা ছবি তুলে অনুরাগীদের সাথে শেয়ার করেছেন দেব ও রুক্মিণী। এমনকি দুইজনের কেউই তাঁদের ডেস্টিনেশন জানাননি। কিন্তু একটি ছবির ক্যাপশনে ইংরাজি অক্ষরে ‘ওলা’ লিখে রুক্মিণী বুঝিয়ে দিয়েছেন, তাঁরা রয়েছেন পর্তুগালে। কারণ ‘ওলা’ শব্দটি পর্তুগীজ যার ইংরাজি অর্থ হল ‘হ্যালো’। ছবিগুলিতে রুক্মিণীকে দেখা যাচ্ছে ক্যাজুয়াল পোশাকে। কখনও তিনি পরেছেন নীল রঙের ডেনিম ও অফ হোয়াইট হুডি। কখনও বা তাঁকে দেখা যাচ্ছে অফ হোয়াইট রঙের ট্রাউজার ও হুডিতে। দেবের শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের ডেনিম ও সোয়েটার।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

কখনও বা তাঁকে দেখা যাচ্ছে কালো রঙের জ্যাকেটে। তবে নজর কেড়েছে একটি ছবিতে দেবের পরনের মাল্টিকালার জ্যাকেট। কিন্তু তাঁর ক্যাপশন অপরিবর্তিত ‘এমনি’। চলতি বছর দেব প্রযোজিত ও অভিনীত মুভি ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’-এ ব্যোমকেশরূপী দেবের বিপরীতে সত্যবতীর চরিত্রে অভিনয় করেছেন রুক্মিণী। আগামী দিনে জিৎ (Jeet)-এর বিপরীতে ‘ব্যুমেরাং’-এ দেখা যাবে তাঁকে।

এছাড়াও আগামী বছর মুক্তি পাবে রুক্মিণী অভিনীত পিরিয়ড পিস ‘বিনোদিনী : একটি নটীর উপাখ্যান’। চলতি বছরের ক্রিসমাসের ছুটিতে মুক্তি পাবে দেব অভিনীত ফিল্ম ‘প্রধান’। এই ফিল্মে দেবের বিপরীতে রয়েছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।

whatsapp logo