Hoop PlusTollywood

Sohini Sarkar: পিচ রঙের ক্রপ টপে নয়া ফটোশুট সোহিনীর, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে ছবি

সোহিনী সরকার (Sohini Sarkar) বর্তমানে একাধিক ওয়েব সিরিজ ও ফিল্মে অভিনয় করছেন। তবে পাশাপাশি নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়েও পরীক্ষা-নিরীক্ষা করছেন সোহিনী। যদিও নেটিজেনদের একাংশের মত, তাঁকে ঘরোয়া লুকেই বেশি ভালো লাগে। এমনকি সোহিনীকে তাঁর অভিনীত চরিত্রগুলির অধিকাংশয় দেখা যায় শাড়ি পরেই। কিন্তু ইন্সটাগ্রামে সোহিনী আবারও পাশ্চাত্য লুকে নিজের কিছু ছবি শেয়ার করলেন।

সোহিনীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে পিচ রঙের ক্রপ টপ। টপটি অর্গাঞ্জার তৈরি। থ্রি-কোয়ার্টার স্লিভ টপের নেকলাইন ও স্লিভে রয়েছে সামান্য সিকুইনের কারুকার্য। এই টপের সাথে রয়েছে অন্তর্বাস। তবে তা সাধারণ অন্তর্বাস নয়। এককথায় বলা যেতে পারে, এটি টপের সাথে সংযুক্ত অংশ। এটিকে ব্রালেট বললেও ভুল হবে না। ব্রালেটটি স্লিভলেস। মভ রঙের ব্রালেট জুড়ে রয়েছে সোনালি রঙের পাতার কারুকার্য। নিম্নাংশে রয়েছে পিচ রঙের লং স্কার্ট। স্কার্টটি সাটিনের তৈরি। স্কার্ট জুড়ে রয়েছে সোনালি ও ব্রাউন রঙের পাতার প্রিন্ট। এই ড্রেসের সাথে সোহিনীর মেকআপ হালকা হলেও উজ্জ্বল। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে রেঙেছে ঠোঁট। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। চুলে সিঁথি করে দুই পাশে বান বাঁধা হয়েছে।

দুই কানে রয়েছে পোশাকের সাথে মানানসই অক্সিডাইজড ইয়ারিং। পায়ে রয়েছে সাদা রঙের স্নিকার্স। এই ফটোশুটটি প্রকৃতপক্ষে ছিল একটি মিডিয়া হাউসের জন্য। যদিও ছবির কমেন্ট সেকশন ভরেছে নেটিজেনদের একাংশের অশালীন কটাক্ষে।

আগামী দিনে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) অভিনীত ফিল্ম ‘কাবুলিওয়ালা’-য় মিনির মায়ের চরিত্রে দেখা যাবে সোহিনীকে। এছাড়াও ‘মাতঙ্গী’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি।

whatsapp logo