whatsapp channel

কঙ্গনার ঝুলিতে জাতীয় পুরস্কার, জন্মদিনে এটাই কি সেরা উপহার!

'মণিকর্নিকা' ও 'পঙ্গা' ছবির জন্য সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার পেলেন কঙ্গনা রানাওয়াত। এছাড়াও জাতীয় পুরস্কার এখন সুশান্তের ঝুলিতে, 'ছিছোড়ে' পেল নতুন সম্মান। হিন্দির পাশাপাশি সেরা ছবির তালিকায় জায়গা করে…

Avatar

HoopHaap Digital Media

‘মণিকর্নিকা’ ও ‘পঙ্গা’ ছবির জন্য সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার পেলেন কঙ্গনা রানাওয়াত। এছাড়াও জাতীয় পুরস্কার এখন সুশান্তের ঝুলিতে, ‘ছিছোড়ে’ পেল নতুন সম্মান।

হিন্দির পাশাপাশি সেরা ছবির তালিকায় জায়গা করে নেয় সৃজিত ও কৌশিক গঙ্গোপাধ্যায়। তবে কঙ্গনা প্রসঙ্গে, তিনি আনন্দে উচ্ছ্বসিত। কারণ, এই নিয়ে চতুর্থ বার জাতীয় পুরস্কার কঙ্গনার ঝুলিতে। তার মুকুট নয়া পালক বলা যেতে পারে।

২৩ শে মার্চ ছিল বলিউড কুইন কঙ্গনা রানাউতের জন্মদিন। আর এই জয় ছিল তার কাছে সেরা উপহার। একটি ভিডিওবার্তায় কঙ্গনা পুরস্কার ও সন্মান লাভের পর জানান, ‘এই ছবি সফল করে তোলার জন্য সবাইকে ধন্যবাদ। আমার দর্শক, ভক্ত, যাঁরা সব সময় আমার পাশে থেকেছেন তাঁদের ধন্যবাদ। একই সঙ্গে আমার পরিবার, বোন এবং ইউনিটের সবাইকে ধন্যবাদ।’

অবশ্য, এর আগেও ‘ক্যুইন’, ‘ফ্যাশন’ এবং ‘তনু ওয়েডস মনু’-র জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন কঙ্গনা। এবার আবারও সেরার সেরা মুকুট তার মস্তকে। এখনও পর্যন্ত তার হাতে আছে একাধিক সিনেমা, যেমন তেজাস, থালাইভি ও কুইন ২ এর মতন একাধিক সিনেমা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media