whatsapp channel

Ankita Mallick: পর্দায় জগদ্ধাত্রী-স্বয়ম্ভূ জুটি হিট, বাস্তবে অঙ্কিতার মনে রঙ লাগাল কে!

টিআরপি কমলেও জগদ্ধাত্রীর (Jagadhatri) জনপ্রিয়তায় আঁচ আসেনি বিশেষ। এখনও সবথেকে জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিকগুলির মধ্যে জায়গা ধরে থেখেছে জি বাংলার এই সিরিয়াল। জগদ্ধাত্রী ওরফে জ্যাস স্যানালের চরিত্রে অভিনয় করে বাংলা জোড়া…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টিআরপি কমলেও জগদ্ধাত্রীর (Jagadhatri) জনপ্রিয়তায় আঁচ আসেনি বিশেষ। এখনও সবথেকে জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিকগুলির মধ্যে জায়গা ধরে থেখেছে জি বাংলার এই সিরিয়াল। জগদ্ধাত্রী ওরফে জ্যাস স্যানালের চরিত্রে অভিনয় করে বাংলা জোড়া খ্যাতি পেয়েছেন অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। মডেলিং থেকে অভিনয়ে পা রেখে আখেরে লাভই হয়েছে তাঁর।

Advertisements

সম্প্রতি সিরিয়ালের তরফে প্রকাশ্যে এসেছে হোলি স্পেশ্যাল পর্বের প্রোমো। জমজমাট প্রোমোটি দর্শকদের বেশ পছন্দ হয়েছে ইতিমধ্যেই। প্রোমোতে দেখা যায়, মুখার্জী পরিবার ব্যস্ত ধুমধাম করে হোলি পালন করতে। সবাই সবার প্রিয়জনের হাত থেকে রঙ মাখে। জগদ্ধাত্রীকেও রঙ মাখাতে এগিয়ে আসে স্বয়ম্ভূ। এদিকে এই পার্টিতেই পাতা হয়েছে জগদ্ধাত্রীর মরণ ফাঁদ। শেষমেষ কী হবে তা জানতে আগ্রহী হয়ে রয়েছে দর্শকরা। তবে এ তো গেল সিরিয়ালের দোল। বাস্তবে কেমন ভাবে উদযাপন করলেন অঙ্কিতা?

Advertisements

Advertisements

সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানান, এদিন শুটিং থেকে ছুটি পেয়েছেন তাঁরা। তাই বাড়িতে বসে কাছের মানুষদের সঙ্গেই সেলিব্রেট করছেন। ছোট থেকেই রঙ থেকে দূরে থাকেন তিনি। তার বদলে মাখেন আবির। এবারেও করেছেন তেমনটাই। অঙ্কিতা আরো জানান, ছোটবেলায় দোলের দিন সকালে সেজেগুজে পাড়ায় নাচ করতে বেরোতেন তিনি। নাচ, গান, আবির খেলা আর বন্ধুদের সঙ্গে আনন্দে কাটত দোলের দিনটা। বড় হয়ে রুটিনটা একটু বদলেছে বটে। তবে পর্দার জগদ্ধাত্রী জানান, তিনি এদিন কোনো ডায়েট করেন না। খেতে খুব ভালোবাসেন। তাই হোলি স্পেশ্যাল ফুটকড়াই, মঠ সবই খান।

Advertisements

পর্দায় তো স্বয়ম্ভূর হাতে রঙিন হয়েছে জগদ্ধাত্রী। বাস্তবে অঙ্কিতার মনে বসন্তের দোলা লেগেছে? সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানান, দোল মানেই একটা প্রেম প্রেম ব্যাপার বটে। তবে তাঁর জীবনে এখনো প্রেম আসেনি। তাই এ ব্যাপারে কিছু বলতে পারবেন না তিনি। এর আগে নায়ক সৌম্যদীপের সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল অঙ্কিতার। তবে সৌম্যদীপ অবশ্য আগে একবার মুখ খুলেছিলেন বিষয়টা নিয়ে। তিনি জানিয়েছিলেন, একসঙ্গে কাজ করতে গিয়ে দুজনে ভালো বন্ধু হয়ে উঠেছেন। এর থেকে বেশি কিছু নয়। প্রেমের গুঞ্জন সম্পূর্ণ মিথ্যে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই