whatsapp channel

শীঘ্রই বাজবে বিয়ের সানাই! পাত্রের সঙ্গে পরিচয় করালেন অভিনেত্রী মৌনি রায়ের মা

বাংলার কোচবিহারের তনয়া মৌনি রায়। কিন্তু ইনি আবার নাগিন কন্যা। হ্যাঁ অবশ্য এই পরিচিতি পাওয়ার আগে দীর্ঘ স্ট্রাগেল করতে হয় মৌনিকে। পড়াশোনা করতে করতে অভিনয় করার ঝোঁক হয়। ২০০৭ সালে স্টার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বাংলার কোচবিহারের তনয়া মৌনি রায়। কিন্তু ইনি আবার নাগিন কন্যা। হ্যাঁ অবশ্য এই পরিচিতি পাওয়ার আগে দীর্ঘ স্ট্রাগেল করতে হয় মৌনিকে। পড়াশোনা করতে করতে অভিনয় করার ঝোঁক হয়। ২০০৭ সালে স্টার প্লাসের ধারাবাহিক “কিউকী সাস ভি কাভি বাহু থি ” র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন মৌনি। দীর্ঘ দিন ধরে হিন্দি সিরিয়ালে নিজের দক্ষতায় অভিনয় করে গেছেন একের পর এক সিরিয়াল। ‘নাগিন’ সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয় হন মৌনি রায়। এছাড়া নিজের নাচের জন্য বেশ খ্যাত। আর অভিনয় দিয়ে ছোট পর্দায় দাপটের সাথে অভিনয় করে এবার বড় পর্দায় প্রবেশ করেছেন মৌনি রায়। প্রথমেই অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে ‘গোল্ড’ সিনেমায় অভিনয় করেছেন।

Advertisements

তারপর কে.জি.এফ আর মেড ইন চায়নায় দুর্ধষ অভিনয়ের জন্য মৌনি বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছেন। অভিনয় আর নাচের পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ থাকেন। যখনই ফাঁক পান ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের পোজ দিয়ে ছবি পোস্ট করেন। সবসময়ে ফুরফুরে মেজাজে থাকতে পছন্দ করেন মৌনি। খাওয়া-দাওয়া, নাচ, নতুন পোশাক সব কিছুরই ছবি ভক্তদের সাথে শেয়ার করেন।

Advertisements

লকডাউনে দুবাইতে থাকাকালীনই বিশেষ বন্ধু সূরজ নাম্বিয়ারের সঙ্গে সময় কাটাতে শুরু করেন মৌনী। এমনকী, নিজের জন্মদিন উপলক্ষ্যে মৌনী যখন দুবাই পৌছে যান, তখনও সূরজের সঙ্গে তিনি সময় কাটান বলে জানা যায়। এমনকী, মৌনী এবং সূরজের বেশ কয়েকটি ছবিও প্রকাশ্যে আসে। যদিও সূরজ তাঁর ভালো বন্ধু বলেই বার বার দাবি করেন মৌনী রায়। বলিউডে এখন বিয়ের মরশুম লেগেছে। গুঞ্জন শোনা যাচ্ছে, এবার ​শিগগিরই বিয়ে করতে বসেছেন মৌনী রায়। ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ারের সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন মৌনী। সম্প্রতি মৌনীর মা সূরজের বাবা-মায়ের সঙ্গে দেখা করেছেন। আর পাত্র-পাত্রীর পরিবারের এই সাক্ষাতের ব্যবস্থা করা হয়েছিল মন্দিরা বেদীর বাড়িতে। মন্দিরা বেদী মৌনী এবং তাঁর ভাইয়ের ভীষণই কাছের। আর সেই সাক্ষাৎকারের ঝলক অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন।

Advertisements

মৌনি অভিনয়ের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম পেজে বেশ সক্রিয়। ফ্যান ফলোয়ার সংখ্যা নেহাত কম কিছু নয়৷ অভিনেত্রীর প্রায়শই নানান ফটোশুট ও নাচের ভিডিও ভাইরাল হয়। নাগিন কন্যা নিজের নতুন ফটোশুটে সোশ্যাল মিডিয়ার পাতাতে আগুন ধরালেন। একনজরে দেখুন সেই পোস্ট। ঝলমলে গোল্ডেন ড্রেস পড়ে লাস্যময়ী রুপে ফটোসেশান করলেন। লং ড্রেসের পাশাপাশি খোলা চুল ও চোখের টানা কাজল আর বোল্ড মেক আপে ক্লিন বোল্ড করলেন বহু পুরুষমন। ইন্সস্টাগ্রামে ছবি পোস্ট করতেই একাধিক সেলিব্রিটিও এই পোস্টে কমেন্ট করেন। অনেকেই প্রশংসা করেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media