whatsapp channel

Madhumita Sarcar: নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রী মধুমিতার সাহসী ছবি

দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল, মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর সাথে এসভিএফ-এর সম্পর্কে চিড় ধরেছে। তবে এসভিএফ-এর ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর জন্মদিনে মধুমিতার অনুপস্থিতি তা সুনিশ্চিত করে দিয়েছে। এমনকি হইচই-এর আগামী প্রোজেক্টগুলিতেও মধুমিতার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল, মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর সাথে এসভিএফ-এর সম্পর্কে চিড় ধরেছে। তবে এসভিএফ-এর ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর জন্মদিনে মধুমিতার অনুপস্থিতি তা সুনিশ্চিত করে দিয়েছে। এমনকি হইচই-এর আগামী প্রোজেক্টগুলিতেও মধুমিতার নাম নেই। অপরদিকে তিনিও এসভিএফ-এর বাইরে অন্য প্রযোজনা সংস্থার সাথে কাজ শুরু করেছেন। সোশ্যাল মিডিয়াতেও মধুমিতা যথেষ্ট অ্যাকটিভ। জীবনের বিভিন্ন মুহূর্ত, ফটোশুট, রিল শেয়ার করেন তিনি। সম্প্রতি মধুমিতার নতুন ফটোশুটের ঝলক ইন্সটাগ্রামে শেয়ার করা হল মধুমিতার ফ্যান পেজের পক্ষ থেকে।

Advertisements

ছবিতে মধুমিতার পরনে রয়েছে লাল রঙের ব্রালেট ও ট্রাউজার। ব্রালেটটি প‍্যাডেড। ব্রালেটের নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে মধুমিতার ক্লিভেজ। স্লিভলেস ব্রালেটের সাথে মধুমিতার টিম আপ করা ট্রাউজারটি হাই-ওয়েস্ট। তাতে রয়েছে দুটি পকেট। খোলা রয়েছে মধুমিতার সিল্কি চুল। কালো আইলাইনারের টান ও কাজলে দুই চোখ সাজিয়েছেন মধুমিতা। ঠোঁট রাঙিয়েছেন উজ্জ্বল লাল রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। ট্রাউজারের একটি পকেটে হাত ঢুকিয়ে দাঁড়িয়ে রয়েছেন মধুমিতা। মধুমিতা অভিনীত ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’ আবারও স্টার জলসায় পুনঃসম্প্রচারিত হচ্ছে।

Advertisements

এই ধারাবাহিকে মধুমিতার বিপরীতে অভিনয় করেছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। কিন্তু এই ধারাবাহিকের পর তাঁদের একসাথে কাজ করতে দেখা যায়নি। মধুমিতার ‘ফর্জ’ নামে একটি হিন্দি ফিল্মে কাজ করার কথা থাকলেও আর্থিক কারণে পিছিয়ে গিয়েছে এই ফিল্মের শুটিং। মধুমিতার শেষ বাংলা ফিল্ম ‘চিনি 2’ বক্স অফিসে সাড়া জাগাতে পারেনি।

Advertisements

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-তে। এই ফিল্মে মধুমিতার বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)।

Advertisements

whatsapp logo
Advertisements